মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

মাতৃত্বের সাধ পূরণ হয়নি যে ১০ নায়িকার



বিনোদন ডেস্ক: আমাদের দেশের অনেক তারকার মাঝে ভ্রান্ত ধারণা রয়েছে, বিবাহিত হলে কিংবা মা হলে তারকার গ্রহণযোগ্যতা কমে যায় ভক্তদের কাছে। তাই অনেকে বিয়ে কিংবা মাতৃত্বের খবর গোপন করে যান মিডিয়ায়। আবার কিছু অভিনেত্রী ও গায়িকা রয়েছেন, যারা ক্যারিয়ারের উচ্চাভিলাষে স্বেচ্ছায় এড়িয়ে যান মাতৃত্বকে। কেউ কেউ রয়েছেন যারা চেষ্টা করেও মাতৃত্বের স্বাদ পাননি। দেশীয় বিনোদন জগতের এমন কয়েকজন নায়িকাকে নিয়ে এই আয়োজন। জেনে নিন তাঁদের কিছু অজানা কথা।

subr

সূবর্ণা মুস্তাফা: কিংবদন্তিতুল্য অভিনেত্রী সূবর্ণা মুস্তাফা প্রথম সাংসারিক জীবনে মাতৃত্বের স্বাদ পাননি। পরবর্তীকালে তিনি প্রথম স্বামী হুমায়ুন ফরীদিকে তালাক দিয়ে বিয়ে করেন পরিচালক বদরুল আনাম সৌদকে। সুবর্ণা মোস্তফার দ্বিতীয় সংসারেও এখন পর্যন্ত মা হওয়ার সাধ পূরণ হয়নি।

shom

শমী কায়সার: এবার আসি অভিনেত্রী শমী কায়সার প্রসঙ্গে। এক সময়ের জনপ্রিয় এই অভিনেত্রী এখন অভিনয় না করলেও তার তারকা ইমেজ রয়েছে এখনও। তিনি প্রথমে বিয়ে করেছিলেন কলকাতা থেকে আগত পরিচালক রিংগোকে। সে সংসারে তাদের কোনো সন্তান ছিল না। পরবর্তীকালে তিনি রিংগোকে তালাক দিয়ে দ্বিতীয় বিয়ে করেন রাজনৈতিক বিশ্লেষক আরাফাতকে। এ সংসারেও এখনও পর্যন্ত মা হতে পারেননি শমী।

mimi

আফসানা মিমি: শমী কায়সারের সমসাময়িক আরেক জনপ্রিয় অভিনেত্রী আফসানা মিমি। তিনিও শমীর মতো অভিনয়কে বিদায় জানিয়েছেন অনেক আগে। বর্তমানে তিনি পরিচালনায় ব্যস্ত সময় পার করছেন। ক্যারিয়ারের শুরুর দিকে আফসানা মিমি সংসার গড়েছিলেন অভিনেতা ও পরিচালক গাজী রাকায়াতের সঙ্গে। দীর্ঘদিন সংসার করলেও মাতৃত্বের স্বাদ পাননি মিমি। পরবর্তীকালে মিমি ও রাকায়াতের সংসারে ভাঙন ধরে। রাকায়াত আবার সংসারী হলেও, আর বিয়ে করেননি আফসানা মিমি।

joya

জয়া আহসান: এ সময়ের আলোচিত অভিনেত্রী জয়া আহসান। এক সময়ের জনপ্রিয় মডেল ফয়সাল আহসানকে বিয়ে করে নিজের নামের সঙ্গে আহসান পদবি লাগান। বেশ কিছুদিন আগে তাদের ডিভোর্স হলেও আহসান পদবি ছাড়েননি। এর পেছনে জয়ার অন্য উদ্দেশ্য রয়েছে বলেও খবর প্রকাশিত হয়েছিল একটি জাতীয় দৈনিকে। ফয়সালকে বিয়ে করার আগে জয়া একজন বিনোদন সাংবাদিককে বিয়ে করেছিলেন। জয়া দুবার সংসার করেও মা হতে পারেননি। তবে তার কাছের মানুষের সুবাদে জানা যায়, জয়ার নাকি মা হওয়ার প্রবল ইচ্ছা ছিল। দুর্ভাগ্যবশত তার সে স্বপ্ন পূরণ হয়নি।

Tazin3

তাজিন আহমেদ: জয়ার সমসাময়িক আরেক অভিনেত্রী তাজিন আহমেদ। তিনি প্রথম বিয়ে করেছিলেন পরিচালক এজাজ মুন্নাকে। সে সংসার ভেঙে তাজিন দ্বিতীয় বিয়ে করেন মিউজিশিয়ান রুমী রহমানকে। কিন্তু কোনো সংসারেই মা হতে পারেননি তাজিন। তাজিনের কাছের এক বন্ধু নাম প্রকাশ না করার শর্তে জানান, এখনও মা না হতে পারায় তাজিনের দুঃখবোধ রয়েছে। আমরা ও তার শুভাকাক্সক্ষীরা তাজিনের জন্য দোয়া করছি সব সময়।

rumana

রুমানা: মডেল অভিনেত্রী রুমানা এখনও মাতৃত্বের স্বাদ পাননি। তিনি প্রথম সংসার গড়েছিলেন উপস্থাপক আনজাম মাসুদের সঙ্গে। সে সংসারে কোনো সন্তান ছিল না রুমানার। পরবর্তীকালে আনজামকে ছেড়ে রুমানা বিয়ে করেন ব্যবসায়ী সাজ্জাদকে। দ্বিতীয় সংসারে ভালোই আছেন রুমানা। তবে এ সংসারেও এখনও পর্যন্ত মা হতে পারেননি তিনি।

suiti

সুইটি: এক সময়ের জনপ্রিয় মডেল অভিনেত্রী সুইটি বিয়ে করেছেন এক যুগেরও বেশি সময় আগে। স্বামী রিপনকে নিয়ে ঠিকঠাক চলছে সুইটির সংসার। সে সংসারে এখনও পর্যন্ত সন্তানের মুখ দেখেননি সুইটি। এখনও তিনি মাতৃত্ব থেকে বঞ্চিত।

opi

অপি করিম: লাক্স তারকাদের মাঝে বেশি জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী অপি করিম। অভিনয়ের পাশাপাশি মডেলিং ও উপস্থাপনায় তিনি নন্দিত। পারিবারিকভাবে দেয়া অপির প্রথম বিয়ে টেকেনি বেশি দিন। তারপর তিনি বিয়ে করেছিলেন নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বলকে। সে বিয়েও টিকল না শেষ পর্যন্ত। অপি করিম দুই বিয়ে করলেও কোনো সংসারের মা হননি কিংবা মা হতে পারেননি। এবার দেখার বিষয়, তৃতীয় বিয়ে করে কত তাড়াতাড়ি মা হবেন অপি।

Nadia Ahmed-8

নাদিয়া: টিভি জগতের জনপ্রিয় জুটি শিমুল-নাদিয়া। তারা ভালোবেসে বিয়ে করেন বেশ কয়েক বছর আগে। দীর্ঘ সংসার জীবনে তারা এখনও সন্তানের মুখ দেখেননি। দেখা যাক, আর কত বছর পর মাতৃত্বের সাধ পূরণ হয় এ দম্পতির ।

tar

তারিন: অভিনেত্রী তারিন এক সময় সংসার গড়েছিলেন নির্মাতা সোহেল আরমানের সঙ্গে। সে সংসার বেশিদিন টেকেনি। কাজেই মা হননি তারিনও। তাকে মা হতে হলে অপেক্ষা করতে হবে দ্বিতীয় বিয়ের জন্য।

সংবাদটি শেয়ার করুন

Developed by: