শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

মাতাল ডাক্তার অপারেশন করলেন পাঁচ মহিলার



13. daily sylhet matal DR.ভারতের হিমাচল প্রদেশে এক ডাক্তারকে মাতাল অবস্থায় মহিলাদের স্টেরিলাইজেশন অপারেশন করার অভিযোগে বরখাস্ত করা হয়েছে।
বুধবার পর পর পাঁচ মহিলার স্টেরিলাইজেশন অপারেশন শেষে ষষ্ঠজনকে অপারেশনের জন্য অচেতন করার পর এই ডাক্তার ঘুমিয়ে পড়েন বলেও অভিযোগ করা হয়।
এ ঘটনা নিয়ে এখন হিমাচল প্রদেশে হৈ-চৈ শুরু হয়েছে। উল্লেখ্য মাত্র গত মাসেই ভারতের ছত্তিশগড়ে স্টেরিলাইজেশন অপারেশনের সময় পনের জন মহিলা মারা যান।
হিমাচল প্রদেশ থেকে বিবিসির একজন সংবাদদাতা অশ্বিন শর্মা জানান, মান্ডি জেলা সদর থেকে প্রায় আশি কিলোমিটার দূরে দুর্গম পাহাড়ী এলাকা সেরাজ উপত্যকায় গত বুধবার এই ঘটনা ঘটেছে। সেখানে একটি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে এই ফ্যামিলি প্ল্যানিং ক্যাম্পের আয়োজন করা হয়েছিল।
তিনি জানান, এই ডাক্তার মাতাল অবস্থায় পর পর পাঁচ মহিলার স্টেরিলাইজেশন অপারেশন করেন বলে অভিযোগ করা হচ্ছে। অপারেশনের জন্য ষষ্ঠজনকে অচেতন করে প্রস্তুত করার পর ডাক্তার আর দাঁড়িয়ে থাকতে পারছিলেন না। অপারেশন টেবিলে মহিলাকে রেখেই তিনি ঘুমাতে চলে যান।
ডাক্তারের বেসামাল অবস্থার কথা জানতে পেরে আত্মীয়-স্বজনরা অপারেশন টেবিল থেকে অচেতন ষষ্ঠ মহিলাকে নিয়ে যান।
অশ্বিন শর্মা জানান, এই ডাক্তার মাতাল অবস্থায় যে পাঁচজনের অপারেশন করেছেন বলে বলা হচ্ছে, তারা সবাই অবশ্য ভালো আছেন।
কিন্তু ডাক্তারের অবস্থা সম্পর্কে কর্তব্যরত নার্স এবং ক্লিনিকের অন্যান্য কর্মীরা কেন সতর্ক করে দেননি, সে প্রশ্নের কোন জবাব পাওয়া যায়নি।
এই ক্লিনিকের বাকী অপারেশনগুলো সম্পন্ন করতে অন্য ডাক্তার ডাকা হয়।-বিবিসি

সংবাদটি শেয়ার করুন

Developed by: