বৃহস্পতিবার, ৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

মাঝরাতে দিল্লির রাস্তায় দেখা মিলল ভূতের! (ভিডিওসহ)



Ghost-Sightingঅনলাইন ডেস্ক::
মাঝরাতে দিল্লির রাস্তায় সাদা শাড়ি পরা এক মহিলাকে ধীর গতিতে হেঁটে যেতে দেখা গেল। কিন্তু অদ্ভূত বিষয় খানিকক্ষণ বাদেই তিনি উধাও। আবার হয়ত রাস্তার অন্য ধারে হঠাৎই দেখা মিলল তার। রাস্তার সকলেই তাকে দেখে দূরে পালিয়ে যাচ্ছেন। বা উন্মাদের মত উল্টো দিকে ছুটতে শুরু করছেন। তবে কি তিনি ভূত!

সম্প্রতি এমনই এক ভিডিও সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা গিয়েছে মহিলা এক অটোচালকের কাছে পৌঁছতেই সে ছিটকে অটো থেকে বেড়িয়ে দৌড়তে শুরু করেছে। রাস্তার ধারে অনেক গাড়িও মহিলাকে দেখে থমকে গেলেও আবার স্টিয়ারিং ঘুড়িয়ে দে-দৌড়। রাস্তার অনেক লোকই মহিলাকে দূর থেকে দেখেছেন কিন্তু তার কাছে যাওয়ার সাহস কারও হয়নি।
সোশ্যাল সাইটে রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি করেছে এই ভিডিও। কিন্তু এটি কোনও ভূতের গল্প আদতে নয়। এটি নিছক একটি মজা।
আপনিও একবার ভিডিওটি দেখেই নিন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: