মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

মন্ত্রণালয়ের সভায় সমাজকল্যাণ মন্ত্রীর ধূমপান



Untitled-6নিউজ ডেস্ক :: ‘স্মোক ছাড়া আমার কাজ করতে অসুবিধা হয়। আপনারা কি স্মোক করার অনুমতি দিবেন? যদি অনুমতি দিতেন তাহলে স্মোক করতাম।’ সমাজকল্যাণ পরিষদের সভাপতির আসনে বসে এটুকু বলেই নিয়মের তোয়াক্কা না করে আবারও ধূমপান সারলেন সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী।
আজ মঙ্গলবার বেলা ১১টায় রাজধানীর ইস্কাটনে জাতীয় সমাজ কল্যাণ পরিষদের ৩৯তম সভায় প্রকাশ্যে ধূমপান করে আবারও আলোচিত হলেন মন্ত্রী সৈয়দ মহসিন আলী।

অবশ্য সমাজকল্যাণ মন্ত্রীর এমন ঘটনা নতুন নয়। এর আগে মঞ্চে ঘুমিয়ে, ধূমপান করে, সাংবাদিকদের অকথ্য ভাষায় গালিগালাজ করে বারবার খবরের শিরোনাম হয়েছেন তিনি। এবার তার মন্ত্রণালয়ের অধিনস্থ সমাজকল্যাণ পরিষদের সভাপতির আসনে বসেই ধূমপান করে আবারও সমালোচনায় আসলেন।

‘মন্ত্রী শিগগিরই আসবেন’ এমন কথা বলে দুপুর সাড়ে ১২টায় সভার কাজ সভার কাজ শুরু করেন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট প্রমোদ মানকিন। অবশেষে ১২টা ৪০ মিনিটে মন্ত্রী সৈয়দ মহসিন আলী এসে সভাপতির আসন গ্রহণ করেন।

বৈঠক শুরু পর দুই এক মিনিট কথা বলেই উপস্থিত সবার উদ্দেশে মন্ত্রী বলেন, ‘স্মোক (ধূমপান) ছাড়া আমার কাজ করতে অসুবিধা হয়, আপনারা কি স্মোক করার অনুমতি দিবেন? যদি অনুমতি দিতেন তাহলে স্মোক করতাম।’

প্রকাশ্যে ধূমপান সেরে গরীব ও প্রতিবন্ধীদের জন্য ডায়াবেটিস হাসপাতাল গড়ে তোলার আশ্বাস বাণী শোনান সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী। প্রধানমন্ত্রীর সঙ্গে এ ব্যাপারে আলোচনা করা হয়েছে। এই হাসপাতাল তৈরির কাজ খুব শিগগিরই শুরু হবে বলে সভাপতির বক্তব্যে এ কথা জানান তিনি।

প্রসঙ্গত, এর আগে মন্ত্রী সৈয়দ মহসিন আলী গত বছরের ২৭ জানুয়ারি সিলেট বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজের-২০১৩ সালে জেএসসি ও পিএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের মঞ্চে বসে ধূমপান করেন। এটি নিয়ে সারা দেশে ব্যাপক আলোচনা ও সমালোচনা হয়। এছাড়া একই বছরের ২৩ জুলাই রাজধানীর সমাজসেবা অধিদপ্তরের এক অনুষ্ঠানের প্রায় পুরো সময় ঘুমিয়ে কাটান তিনি। সে ছবি গণমাধ্যমেও ফলাও করে প্রকাশ করা হয়।

এছাড়া গত ৯ আগস্ট সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আদিবাসী দিবস উদযাপন উপলক্ষে এক আলোচনায় সাংবাদিকদের ‘খবিশ ও চরিত্রহীন’ বলেন এই মন্ত্রী। যা নিয়ে মন্ত্রিসভার বৈঠকেও আলোচনা হয়। এমনকি প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহসিন আলীকে এ ব্যাপারে সতর্ক করে দেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: