মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

মনটা এখনোও শ্রীমঙ্গলে পড়ে আছে: হাবিব



habib-wahid1বিনোদন ডেস্ক :: জিঙ্গেল, চলচ্চিত্রের গান ও অ্যালবাম নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন দেশের অন্যতম শীর্ষ সংগীত শিল্পী হাবিব ওয়াহিদ।
ইতিমধ্যে অক্টোবর পর্যন্ত তিনি একাধিক বিজ্ঞাপনের জিঙ্গেল করেছেন। অক্টোবরের ১৫ তারিখ ছিল তার জন্মদিন। শুভদিনটি পরিবারকে নিয়েই কাটিয়েছেন তিনি।

কাজের একঘেঁয়েমি কাটাতে সম্প্রতি হাবিব ঘুরে এসেছেন শ্রীমঙ্গল থেকে। সেখানে কয়েকদিন থেকে ফুরফুরে মেজাজে এসে আবারও কাজ শুরু করেছেন।
শ্রীমঙ্গল সফর নিয়ে হাবিব বলেন, শ্রীমঙ্গলের হাওয়ায় মনটা বাউলা বানায়। সেখান থেকে একটু সুন্দর সফর করে এলাম।

একটানা কাজের পর সফরটা খুব উপভোগ করেছি। মনটা একদম সতেজ হয়ে গেছে। আরও কিছুদিন থাকতে পারলে হয়তোবা আরো ভাল লাগতো।

কারণ, এখনো মনটা শ্রীমঙ্গলে পড়ে আছে। কিন্তু কি আর করা, কাজের কারণে আবার ব্যস্ত রাজধানীতে ফিরলাম।

এই সময়ে হাবিব ওয়াহিদের সুর-সংগীতে নতুন করে দুটি বিজ্ঞাপনের জিঙ্গেল আবারও আলোচনায় এসেছে। এর মধ্যে তাহসান-মিথিলার ‘মেরিল বেবি পোর্টফোলিও’র বিজ্ঞাপনের জিঙ্গেলটি ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।
এর বাইরে গ্রামীণফোনের নতুন বিজ্ঞাপনে হাবিবের সুর-সংগীতে মমতাজের গাওয়া ‘যারে উইরা যা’ জিঙ্গেলটিও বেশ প্রশংসিত হচ্ছে।

এ বিষয়ে হাবিব বলেন, জিঙ্গেলের কাজ করতে আমি পছন্দ করি। সে কারণেই ধারাবাহিকভাবে কিছু বিজ্ঞাপনের জিঙ্গেল করলাম। তাড়াতাড়ি এর সাড়া পাওয়া যায়। এরই মধ্যে ফেসবুক, ফোন, ই-মেইলে এই জিঙ্গেল দুটোর দারুণ সাড়া পেয়েছি।

এদিকে শ্রীমঙ্গল থেকে ফিরে এখন প্রতিদিনই নিজের স্টুডিওতে গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন হাবিব। এরই মধ্যে কায়ার জন্য গান তৈরি করেছেন। টুকটাক করে নিজের গানও তৈরি করছেন। পাশাপাশি একাধিক জিঙ্গেল ও চলচ্চিত্রের গান করছেন।

ব্যস্ততা প্রসঙ্গে হাবিব ওয়াহিদ বলেন, প্রতিদিনই কাজ চলছে। শ্রীমঙ্গল থেকে ফিরে কাজ করতে এখন ভাল লাগছে। চলচ্চিত্রের গান করছি।

এর পাশাপাশি নিজের জন্য কিছু ট্র্যাক করছি, তবে কোন উপলক্ষ টার্গেট করে নয়। যখন মনে হবে সঠিক সময় এসেছে কেবল তখনই সেগুলো প্রকাশ করবো। আর জিঙ্গেলের কাজও চলছে। সব মিলিয়ে ব্যস্ততার মধ্যে ভালই কেটে যাচ্ছে সময়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: