শুক্রবার, ২৭ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

মধ্যরাতে বরিশালের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা কার্যালয়ে অগ্নিসংযোগ



1. shikka boardনিউজ ডেস্ক::
বুধবার রাত সোয়া ১২টার দিকে বরিশাল নগরীর গোড়াচাঁদ দাস রোডে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা আঞ্চলিক উপ-পরিচালকের কার্যালয়ে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। সন্তারাসীদের দেয়া আগুনে অফিস কক্ষের একটি কম্পিউটার ও একটি প্রিন্টার পুড়ে গেছে।

উপ-পরিচালক কার্যালয়ের নৈশপ্রহরী জাহিদুল ইসলাম জানান, তিনি অফিস কক্ষের সামনে অবস্থান করছিলেন। এমন সময় অফিসের ১০৩ ও ১০৪ নম্বর কক্ষে ধোয়া উড়তে দেখে ছুটে যান।এরপর কার্যালয়ের পাশে বসবাসকারী গাড়ি চালক লুৎফর রহমান ও পিওন মিলে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। খবর পেয়ে রাত পৌনে একটার দিকে কোতোয়ালি মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে তারা কাউকে আটক করতে পারেনি।

থানার উপ-পরিদর্শক আবু তাহের জানান, দুর্বৃত্তরা অফিস কক্ষের পেছনে সীমানা প্রাচীর ডিঙ্গিয়ে ভেতরে প্রবেশ করে এবং পেছনের জানালার কাঁচ ভেঙে কেরোসিন দিয়ে অফিস কক্ষে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। নাশকতা সৃষ্টির লক্ষ্যে দুর্বৃত্তরা অগ্নিসংযোগ করেছে বলে মন্তব্য করেন তিনি। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের তৎপরতা চলছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: