রবিবার, ১৭ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

মদ্যপ ডিভোর্সি আমির খান!



aamirrবিনোদন ডেস্ক :: সবাই জানে, বলিউডের মিস্টার পারফেকশনিস্টের পরবর্তী ছবি ‘দঙ্গল’। কুস্তিগীর মহাবীন ফোগটের চরিত্রে এই ছবিতে অভিনয় করছেন আমির। প্রস্তুতি স্বরূপ নিরামিষ খাবারে অভ্যস্ত হয়ে নিজের ওজন বাড়িয়ে ৯০ কেজি করে ফেলেছেন। কারন ছবিতে তিন কণ্যার বাবার ভূমিকায় দেখা যাবে তাকে।

এতো গেল পুরানো খবর। নতুন খবর হল, ‘দঙ্গল’ ছবির শুটিং পিছিয়ে গেছে। এপ্রিল নয়, বছরের শেষ দিকে সেপ্টেম্বর মাসে শুটিং শুরু হতে পারে। এ ছবির শুটিং শুরুর আগেই নতুন ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি। নতুন ছবিতে একজন মদ্যপ ডিভোর্সির চরিত্রে অভিনয় করবেন আমির খান।

দীর্ঘদিন আমিরের ম্যানেজার ছিলেন অদ্বৈত চৌহান। নতুন ছবিটি পরিচালক অদ্বৈত চৌহানের প্রথম ছবি। আমিরের নাকি এই ছবির গল্প খুব পছন্দ হয়েছে। কারণ বাণিজ্যিক মসলার ভাঁজে ভাঁজে সামাজিক বার্তাও থাকছে। প্রথম ছবি করছেন দীর্ঘদিনের সহকর্মী অদ্বৈত, তাই পরামর্শ ও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন আমির।

এই ছবির গল্প একজন টিনএজ মেয়ের। যে তার মাকে নির্যাতনকারী বাবার হাত থেকে বাঁচায় একজন মদ্যপ ডিভোর্সি সাহায্য নিয়ে । শোনা যাচ্ছে এই অসহায় মায়ের চরিত্রে থাকবেন কঙ্গনা রানাওয়াত ।

অন্যদিকে কঙ্গনা, আমিরকে সব সময় তার হিরো মনে করেন। আমিরের মতই ‘পারফেক্ট’ অভিনয় করার চেষ্টা করে থাকেন সবসময়। দীর্ঘদিনের সাধ ছিল আমিরের সঙ্গে অভিনয় করার। এতোদিনে আশা পূর্ণ হলো তার। আমিও পছন্দ করেন ‘কুইন’ কন্যা কঙ্গনাকে। এমনকি কান কথায় শোনা গেছে, পরিচালককে তিনিই কঙ্গনার নাম সুপারিশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: