মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ভুলের খেসারত কি জাতিকে দিতে হবে? প্রশ্ন প্রধানমন্ত্রীর



3. hasinaনিউজ ডেস্ক::
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য যদি মানুষ পুড়িয়ে মারা হয়, মানুষকে পঙ্গু করে দেয়া, এক একটি পরিবারকে ধ্বংসের দিকে ঠেলে দেয়া হয়, তাহলে কার জন্য রাজনীতি? কেউ যদি ভুল রাজনৈতিক সিদ্ধান্ত নেয় তাহলে তার খেসারত কি জাতিকে দিতে হবে? আজ বুধবার বুধবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের উদ্বোধন ও পদক প্রদান অনুষ্ঠানে এ প্রশ্ন করেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, নির্বাচন হয়েছে কিন্তু জামায়াত নির্বাচনে আসতে পারবে না বলে বিএনপি নির্বাচনে আসেনি। হরতাল ও অবরোধের নামে যাত্রীবাহী বাসে আগুন দিয়ে ও পেট্রোলবোমা মেরে মানুষ পুড়িয়ে মারছে বিএনপি। মানুষের ওপর এ আক্রমণ কি ধরনের আন্দোলন? এটাতো রাজনীতি না। এটা সন্ত্রাসী ও জঙ্গিবাদী কর্মকাণ্ড। এ সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে।

বিএনপিকে উদ্দেশ্য করে শেখ হাসিনা বলেন, তাদের (বিএনপি) হরতাল-অবরোধ মানুষ মানে না। কিন্তু তারা যাত্রীবাহী বাসে আগুন দিয়ে, পেট্রোলবোমা মেরে মানুষ পুড়িয়ে মারছে। গতকাল মঙ্গলবারও ৪টি শিশু মারা গেছে। আমি অনুরোধ করবো হরতাল-অবরোধের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ করুন। নইলে আমাদের আরো কঠোর হতে হবে। তিনি হুশিয়ারি উচ্চারণ বলেন, জনগণের জানমাল রক্ষায় সরকার যেকোনো কঠোর পদক্ষেপ নেবে। কারণ মানুষের জানমালের নিরাপত্তা দেয়া আমাদের কর্তব্য। মানুষ পুড়িয়ে মারা, মানুষকে জিম্মি করা এ ধরণের কর্মকাণ্ড থেকে বিরত থাকতে হবে। আর তা না হলে এগুলো বন্ধে আমাদেরকে আরো কঠোর পদক্ষেপ নিতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: