সোমবার, ৬ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

ভালো ছেলেবন্ধু নেই, তবে জীবনসঙ্গী কেমন হবে জানালেন জয়া



বিনোদন ডেস্ক:: বিয়ের জন্য পরিবার থেকে চাপে আছেন অভিনেত্রী জয়া আহসান। দুই বাংলায় জনপ্রিয় এই নায়িকা পরিবার থেকে বারবার বিয়ের কথা শুনেও না শোনার ভান করে যাচ্ছেন বলে জানিয়েছেন। সেই সঙ্গে জীবনসঙ্গী হিসেবে কেমন পাত্র বেছে নিতে চান, তাও বলেছেন জয়া। তিনি ‘দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস’-এর বিনোদন ও জীবনযাপন বিষয়ক ম্যাগাজিন ‘ইনডালজ’কে দেয়া এক সাক্ষাৎকারে এসব তথ্য জানান।

সাক্ষাৎকারে নিজের পছন্দ-অপছন্দ, বন্ধু, চলচ্চিত্র ভাবনা, অবসর যাপনসহ নানা বিষয়ে খোলামেলা কথা বলেন জয়া আহসান।এই সময়ের আলোচিত এই অভিনেত্রী জানিয়েছেন, অবশ্যই বিয়ে করবেন। তবে এটি এখনই নয়। তবে বিয়ের পাত্র হিসেবে নিজের পছন্দের কথা জানান জয়া। সেই পাত্র সম্পর্কে বলেন, পাত্রের চেহারা কোনো বিষয় নয়। তবে বিচক্ষণ ও প্রতিশ্রুতিশীল হতে হবে। সৃজনশীল ব্যক্তির মূল্য বুঝতে হবে।

জীবন সঙ্গী হিসেবে কাউকে খুঁজে পেয়েছেন কিনা এমন প্রশ্নে জয়া বলেন, কলকাতায় আমার ‘ভালো কোনো ছেলেবন্ধু নেই’। প্রেম করার মতো পর্যাপ্ত সময়ও তার হাতে নেই।নব্বই দশকের জনপ্রিয় মডেল ও নাট্যাভিনেতা ফয়সাল আহসানউল্লাহকে ভালোবেসে বিয়ে করেছিলেন জয়া। তখন থেকেই নামের শেষে ‘আহসান’ লেখেন তিনি। ২০১১ সালের দিকে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।এরপর থেকে সিনেমায় নিয়মিত হন জয়া।

গত দুই তিন বছরে জয়ার সাফল্য আসা শুরু করে।কলকাতায় একাধিক ব্যবসাসফল ছবি উপহার দেন জয়া। ঢাকায়ও বেশ কয়েকটি ছবিতে অসাধারণ অভিনয় করেন এই সুদর্শনী। এসবের সুবাদে গত বছর জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসের ওই সাক্ষাৎকারে জয়াকে ‘বক্সঅফিস কুইন’ বলে অভিহিত করা হয়। এক যুগ আগে মোস্তফা সরয়ার ফারুকীর ‘ব্যাচেলর’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় জয়ার। সেটি খুব একটা সাড়া না ফেললেও পরে অভিনয় করা ‘ডু্বসাঁতার’, ‘গেরিলা’, ‘চোরাবালি’, ‘দেবী’সহ বেশ কয়েকটি ঢাকাই চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

পাশাপাশি কলকাতায় তার অভিনীত ‘বিসর্জন’, ‘রাজকাহিনি’, ‘ঈগলের চোখ’সহ কলকাতার বেশ কয়েকটি চলচ্চিত্র সাড়া ফেলে। সম্প্রতি ‘বিনি সুতোয়’ নামে কলকাতার একটি চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন জয়া আহসান। ঢাকায় মুক্তির অপেক্ষায় আছে তার ‘বিউটি সার্কাস’।

সংবাদটি শেয়ার করুন

Developed by: