রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ভালোবাসার মাসে জুটিদের জন্য নান্দোসে হীরার আংটি



11. dhakaনিউজ ডেস্ক::
বিশ্ব ভালোবাসা দিবসের এ মাসে জুটিদের জন্য দক্ষিণ আফ্রিকার জনপ্রিয় রেস্তোরাঁ ইন্টারন্যাশনাল ফুড চেইন নান্দোস নিয়ে এলো সুস্বাদু ‘ভ্যালেনটাইন’স মিল’। শুধু খাবারই নয় ভাগ্যবান দুই জুটি জিতে নিতে পারেন হীরার আংটি। এখানে খেতে আসলে একটি নির্ধারিত ফরমপূরণ করে উপভোগ করতে পারবেন এ অফারটি।

অফারের আওতায় ভালোবাসার মানুষকে সঙ্গে নিয়ে নান্দোসে বসে খেতে পারেন- বাটারফ্লাই চিকেন স্টেক, ডিজাইনার ডিংকস, ওয়েজেস, স্ত্রিপ্স ও রাইস, পেরি বাইটস, ব্রাউনি ও আইসক্রিম। শনিবার দুপুরে রাজধানীর গুলশানে নান্দোস’র এক অনুষ্ঠানে এ তথ্য জানান প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

নান্দোস’র খন্দকার কামরান খালেদ বলেন, হীরার আংটি ছাড়াও ৫০ জন ভাগ্যবান জুটিদের জন্য থাকছে একইরকম ‘পেরি-ফিক টি-শাট। আর একসঙ্গে দুজন এই টি-শার্ট গায়ে দিয়ে আসলে পুরো ফেব্রুয়ারি মাস জুড়ে যেকোনো নান্দোসের শাখায় পাবেন একটির সঙ্গে একটি ফ্রি ভ্যালেনটাইন’স মিল। তৃতীয় পুরস্কার হিসেবে নান্দোস রেখেছে ১০০টি ভাগ্যবান জুটিদের জন্য এক হাজার টাকার নান্দোস ডিসকাউন্ট কুপন।

তিনি জানান, ১ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া নান্দোস’র এই ক্যাম্পেইনটি শেষ হবে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে।

অনুষ্ঠানে বলা হয়, পুরো ফেব্রুয়ারি মাস জুড়েই নান্দস সাজানো হবে এক সৌম্য ও অনন্য পরিবেশে। ভালোবাসার মানুষটির সঙ্গে কিছু অতুলনীয় সময় ও সুস্বাদু ভ্যালেনটাইন’স মিল উপভোগ করতে চলে যেতে হবে নান্দোসে।

১৯৮৭ সালে দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে নান্দোস প্রতিষ্ঠিত হয়। বিশ্বের ৩০টি দেশে এর এক হাজার আউটলেট রয়েছে। ২০১০ সালে অ্যাডভার্টাইজিং এজ ম্যাগাজিন নান্দোসকে বিশ্বের ৩০টি হটেস্ট মার্কেটিং ব্র্যান্ড তালিকায় অন্তর্ভুক্ত করে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: