বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

ভারত যাওয়া হলো না মোহাম্মদ আলীর



timthumb (4)নিউজ ডেস্ক:: বেনাপোলের একটি পরিবহন কাউন্টার থেকে ভারতগামী একজন পাসপোর্টযাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই পাসপোর্টযাত্রীর নাম মোহাম্মদ আলী (৬৭)। বাবার নাম প্রয়াত করম আলী। বাড়ি চট্টগ্রামের কর্ণফুলী থানার মোহনবাজার এলাকার নদবন্দ গ্রামে।
সোহাগ পরিবহনের বেনাপোল কাউন্টারের ব্যবস্থাপক শহিদুল ইসলাম বলেন, ওই পাসপোর্ট যাত্রী গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বেনাপোল পৌঁছানোর পর বাস থেকে নেমে টয়লেটে যান। পরে টয়লেট থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় ‘রজনী ক্লিনিকে’ নিয়ে যাওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
বেনাপোল পোর্ট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দ্বীন মোহাম্মদ বলেন, পাসপোর্ট যাত্রীর মৃত্যুর খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে তার মৃত্যুর কারণ জানা যাবে বলে পুলিশের এই কর্মকর্তা জানান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: