শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

ভারতীয় গুপ্তচর হয়ে পাকিস্তানে যাচ্ছেন জন আব্রাহাম!



বিনোদন ডেস্ক:: কখনও তিনি রোমিও, কখনও আকবার, আবার কখনও বা ওয়ালটার। ভারতীয় গুপ্তচর সংস্থার হয়ে কাজ করার জন্য এভাবেই বারবার রূপ বদলাতে হচ্ছে জন আব্রাহামকে। তবে রিয়েল লাইফে নয়, রিল লাইফে।

সোমবারই মুক্তি পেয়েছে জন আব্রাহামের ছবি রোমিও আকবর ওয়ালটার অর্থাৎ `র`-এর ট্রেলার। ছবির প্রেক্ষাপট ১৯৭১ সালের ভারত-পাকিস্তান যুদ্ধ।ছবিতে ভারতের গুপ্তচর সংস্থার হয়ে পাকিস্তানে পৌঁছে যেতে দেখা যাবে অভিনেতা জনকে। ছবির ট্রেলারের শুরুতে জনের মুখে শোনা যাবে বিশেষ ডায়ালগ।

যাতে একজন সাধারণ মানুষ থেকে তাকে বিশেষ গুরুত্বপূর্ণ করে তোলার জন্য, আত্মীয়দের কাছে তার গ্রহণযোগ্যতা প্রমণা ও জীবনকে আসল উদ্দেশ্য খুঁজে দেওয়ার জন্য বিশেষ কাউকে ধন্যবাদ জানাতে দেখা গেছে অভিনেতাকে।

এ-থেকেই আন্দাজ করা যায়, একজন অতি সাধারণ এক ব্যক্তিকে দেশের গুপ্তচর সংস্থার হয়ে কাজ করতে পাঠানো হবে তাকে। আর এভাবেই বদলে যাবে তাঁর জীবন।

দেশের জন্য নিজের জীবনকে উৎসর্গ করে পাকিস্তানে পৌঁছবেন জন। এই ছবিতে জন আব্রাহাম ছাড়াও দেখা যাবে জ্যাকি শ্রফ ও মৌনি রায়কে। এই রোমি আকবর ওয়ালটার অর্থাৎ `র` মুক্তি পাচ্ছে আগামী ৫ এপ্রিল। ছবির পরিচালনা করেছেন রবি গ্রেওয়াল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: