মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ভাটারায় শিশুর বস্তাবন্দী মৃতদেহ উদ্ধার



4.lashনিউজ ডেস্ক::
রাজধানীর ভাটারা এলাকা থেকে এক শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির নাম ফারজানা আক্তার (৯)।
মঙ্গলবার দুপুর ১টার দিকে ওই এলাকার সুজনটেক থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।
শিশুটির মামা হাসিবুল জানান, সোমবার বিকেল ৪টার দিকে তার গৃহ শিক্ষিকা হ্যাপী আক্তারের কাছে সে প্রাইভেট পড়ছিলো। এসময় তার লেখার পেন্সিল শেষ হয়ে যাওয়ায় সে পেন্সিল কিনতে বাসা থেকে বের হয়ে দোকানে যায়। তার ফিরতে দেরি হওয়ায় তার খোঁজ করা হয়, কিন্তু অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। মঙ্গলবার দুপুরে তার বস্তাবন্দী মৃতদেহ উদ্ধার করা হয়।
ভাটারা থানার এসআই নজরুল ইসলাম জানান, পেন্সিল কিনতে বাসার বাইরে এসে ফারজানা নিখোঁজ হয়। পরে বস্তাবন্দী অবস্থায় তার মৃতদেহটি পাওয়া যায়। তার হাত বাঁধা ছিলো এবং তার গলায় ফাঁস দেয়ার চিহ্ন রয়েছে। এতে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
তদন্ত অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।
ফারজানার পিতার নাম ফারুক হোসেন। গ্রামের বাড়ী মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার ডুমিশিয়া গ্রামে। সে স্থানীয় সোলমাইট উচ্চ বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী ছিলো।

সংবাদটি শেয়ার করুন

Developed by: