শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ভাই বিয়ে করতে চাওয়ায় হামলা চালাল দুই বোন, নিহত ১



3. daily sylhetনিউজ ডেস্ক: ভাই বিয়ে করতে চেয়েছিল, তাই তাকে হত্যার চেষ্টা করলেন তারই দুই অবিবাহিতা বোন। শুধু তাই নয়, এই অপরাধে শাস্তির ভয়ে নিজেদেরও শেষ করে ফেলার ফন্দি এঁটেছিলেন তারা। এই ঘটনায় এক বোনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত অপর বোন। ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের পেরুংগালাথুরে।

তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন, শুক্রবার ৩২ বছরের মণিগন্দন নিজের দুই দিদি মহাদেবী (৩৮) এবং নির্মলা দেবী (৩৬)-কে নিজের বিয়ের পরিকল্পনা জানান। এ কথা শোনার পরই রুখে দাঁড়ান দুই বোন। কারণ, মণিবন্দনই বাড়িতে একমাত্র চাকরিজীবী। মায়ের মৃত্যুর পর তাদের বাবা মঙ্গলনাথন দ্বিতীয় বিয়ে করে সস্ত্রীক ইরোদে বাস করেন। দুই বোনের সঙ্গে বাস করতেন মণিবন্দন। গ্র্যাজুয়েট মণিবন্দন একটি বেসরকারি সংস্থায় চাকরি করেন।

দুই বোনই তার বিয়েতে রাজি নয় জেনে সে দিন রাগে বাড়ি ছেড়ে চলে যান তিনি। রবিবার বাড়ি ফিরলে ফের বচসা বাঁধে তাদের মধ্যে। পুলিশ জানিয়েছে, ‘মহাদেবী এবং নির্মলা ইস্ত্রি দিয়ে তার মাথায় আঘাত করেন এবং গলা কেটে দেন। কোনও মতে মণিগন্দন সেখান থেকে পালিয়ে যান। প্রতিবেশীরা রক্তাক্ত মণিগন্দনকে হাসপাতালে ভর্তি করেন।’ পুলিশেও খবর দেন তারা। মণিগন্দনের মাথা এবং গলায় মোট ৪৬টি সেলাই করা হয়েছে।

এদিকে ভাইকে হত্যার চেষ্টার দায়ে শাস্তির ভয় আত্মহত্যার চেষ্টা করেন ওই দু’জন। নিজেদের গলা কেটে ফেলেছিলেন তারা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দরজা ভেঙে ভিতরে ঢুকে নির্মলার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয় মহাদেবীকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: