সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ভবন থেকে পড়ন্ত শিশুকে ধরল পথচারী



Unnamed-QQ-Screenshot20150103125601বিচিএ ডেস্ক :: দোতলার জানালা থেকে পড়ে যাওয়া এক শিশুকে আপন বাহুতে জড়িয়ে ধরে রক্ষা করেছেন দুই চীনা নাগরিক।

এমন একটি দৃশ্য চীনের গণমাধ্যম আর সমাজিক যোগাযোগমাধ্যমগুলোতে তোলপাড় সৃষ্টি করেছে।

দক্ষিণ চীনের গুয়াংডং রাজ্যে বজ্রঝড় শুরুর ঠিক আগ মুহূর্তে একটি আবাসিক এলাকার রাস্তা দিয়ে পথচারীরা নিজ নিজ বাড়ি ফিরছিলেন। এ সময় একটি ভবনের দ্বিতীয় তলায় এক শিশুকে হামাগুড়ি দিয়ে জানালার কাছে আসতে দেখে থেমে যান এক পথচারী।

ভিডিওচিত্রে দেখা যায়, শিশুটি মাটিতে আছড়ে পড়ার আশঙ্কায় প্রথমে এক আগন্তুক থমকে দাঁড়ান। সঙ্গে সঙ্গে আরেকজন পথচারীও সেখানে এসে তার সঙ্গে যোগ দেন। দুই জনই শিশুটিকে আগলে ধরার জন্য হাত মেলে ধরেন।

পরে শিশুটি ঠিকই ওপর থেকে পড়ে যায়। আর তখনই একজনের বাহুডোরে আবদ্ধ হয় সে।

পরে ওই ঘটনা সম্পর্কে চীনের গণমাধ্যমগুলোতে বলা হয়েছে, এক বছর বয়সী ওই শিশু বাসায় তার মাকে খুঁজতে খুঁজতে জানালার কাছে চলে যায়।

শিশুটিকে আগলে ধরা লি নামের ওই পথচারী বলেন, “ওই সময় খুব বেশি চিন্তা করার সময় আমার ছিল না। বাচ্চাটি হাত ফসকে পড়ে যায় কিনা সেটাই ছিল আমার ভয়”।

সংবাদটি শেয়ার করুন

Developed by: