সোমবার, ৮ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ভণ্ডপীর গ্রেফতার!



pir-1419276634-670x427নিউজ ডেস্ক:: রাজশাহী মহানগরীতে আবদুর রহিম (৪৫) নামে এক ভণ্ডপীরকে গ্রেফতার করেছে পুলিশ। নগরীর ভদ্রা জামালপুর এলাকায় নিজ বাড়ি থেকে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে গ্রেফতার করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। রহিম ওই এলাকার মৃত ইয়াকুব শেখের ছেলে।

বোয়ালিয়া মডেল থানার সহকারী পুলিশ কমিশনার (এসি) ইফতেখায়ের আলম জানান, ২৮ অক্টোবর ছোটবনগ্রাম পূর্বপাড়া এলাকার আবদুল হালিমের স্ত্রী নাসিমা বেগম বোয়ালিয়া থানায় ছিনতাই ও হত্যা চেষ্টার অভিযোগে ভণ্ডপীর আবদুর রহিমসহ অজ্ঞাতনামা ৩ থেকে ৪ জনের নামে মামলা করেন। মামলার পর থেকে আসামি ভণ্ডপীর আবদুর রহিম পলাতক ছিলেন। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে রহিমকে তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৮ অক্টোবর মামলা বাদী নাসিমা বাড়ি ফেরার পথে একই এলাকায় রাত সোয়া ৯টার দিকে চৌধুরী বাড়ি এলাকায় আসামি আবদুর রহিমসহ তিন থেকে চারজন মোটরসাইকেল নিয়ে নাসিমার গতিরোধ করে।

এরপর নাসিমার গলা থেকে সোয়া ভরি ওজনের স্বর্ণের চেইন কেড়ে নেয় এবং তাকে হত্যার চেষ্টা চালায়। এ সময় প্রতিবেশীর সহযোগিতায় প্রাণে বেঁচে যান নাসিমা। এ ঘটনায় রাতেই বোয়ালিয়া থানায় মামলা দায়ের করা হয় বলে তিনি জানিয়েছেন।

পুলিশ জানান, রহিম ওই এলাকায় ভণ্ডপীর সেজে নানা ধরনের প্রতারণার কাজ করে আসছিল। এর আগেও প্রতারণার অভিযোগে তাকে বোয়ালিয়া থানায় আটক করা হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: