সোমবার, ১৮ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

ব্যাগ ও ফ্রিজের ভেতর ৫ শিশুর লাশ



4. houseআন্তর্জাতিক ডেস্ক::
দক্ষিণ-পশ্চিম ফ্রান্সে একটি বাড়িতে তল্লাশী চালিয়ে ব্যাগ ও ফ্রিজের ভেতর থেকে পাঁচ শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর এএফপির। ফরাসী টেলিভিশন চ্যানেল আইটেলের এক প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার সকালে একটি ব্যাগ থেকে এক নবজাতকের লাশ উদ্ধারের পর বাড়িটিতে তল্লাশী চালিয়ে আরও চার শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। বোরডক্স শহরের লুচেটের একটি বাড়ি থেকে ওই লাশগুলো উদ্ধার করা হয়।

ওই শিশুদের বাবার ব্যাগ থেকে এক নবজাতকের লাশ পাওয়ার পর পুলিশ বাড়িটিতে আরও তল্লাশী চালায়। এ সময় ফ্রিজের ভেতর থেকে আরও চার শিশুর লাশ পাওয়া যায়। এ ঘটনার পর শিশুদের ৪০ বছর বয়সী বাবাকে জেলহাজতে নেওয়া হয়েছে। তাদের ৩৫ বছর বয়সী মা হাসপাতালে ভর্তি রয়েছেন।

পুলিশ সূত্র জানিয়েছে, সম্ববত ওই নারী বাড়িতে সন্তান জন্ম দিয়েছেন। তাকে গাইনোলজিক্যাল ও মানসিক অবস্থা পরীক্ষার জন্য বোরডক্স হাসপাতালে নেওয়া হয়েছে। ঘটনাটির প্রকৃত কারণ এখনো জানা যায়নি। পুলিশ জানিয়েছে, উদ্ধার করা লাশগুলোর ময়নাতদন্ত করা হবে। ওই দম্পত্তির ১৩ ও ১৫ বছর বয়সী দুই মেয়ে ছিল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: