রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বোনের বিয়েতে চোখধাঁধানো বাড়ি উপহার দিচ্ছেন সালমান



salman-arpitaবিনোদন ডেস্ক::
বলিউডের তারকা সালমান খানের বোনের বিয়ে আজ। মহা আড়ম্বরপূর্ণ এই বিয়ে ঘিরে উত্সাহও তুঙ্গে। হায়দরাবাদের তাজ ফলকনামা হোটেলে আজ দিল্লির ব্যবসায়ী আয়ূষ শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সালমান বোন অর্পিতা। আদরের বোনের বিয়েতে কী উপহার দিচ্ছেন সল্লু ভাই? অভিনেতা সলমনের দয়ালু হৃদয়ের কথা টিনসেল টাউনে পরিচিত। আর পরিবারের ক্ষেত্রে তো তিনি আরও দরাজ হবেন, সেকথা আর নতুন কী! খান পরিবারের খুবই আদরের মেয়ে অর্পিতা। সালমান তো মনপ্রাণ দিয়ে ভালোবাসেন বোনকে। জানা গেছে, সেই বোনের বিয়েতে একটা চোখধাঁধানো বাড়ি উপহার দিচ্ছেন সালমান। মুম্বইয়ের কার্টার রোডের এই বাড়ির দাম ১৬ কোটি টাকা।
ইতিমধ্যেই পরিবারের সদস্যদের সঙ্গে হায়দরাবাদে পৌঁছে গিয়েছেন অর্পিতা। তার আগে মুম্বইতেই হয়েছিল মেহেন্দি অনুষ্ঠান। আর এই অনুষ্ঠানে এসেছিলেন বলিউডের আর এক খান শাহরুখ। সালমনের সঙ্গেই বোনকে জড়িয়ে ধরে স্নেহচুম্বন দিয়েছেন শাহরুখ। বোনের সৌজন্যে প্রতিদ্বন্দ্বিতা ভুলে দুই খান তারকাকে আবার একফ্রেমে দেখা গিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: