শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

বৃহস্পতিবার সারাদেশে ২৪ ঘণ্টার সর্বাত্মক হরতাল



hartalঅনলাইন ডেস্ক:: সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী রিয়াজ রহমানের উপর হামলার প্রতিবাদে বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত সারাদেশে ২৪ ঘণ্টার সর্বাত্মক হরতালের কর্মসূচি দিয়েছে ২০ দলীয় জোট।

মঙ্গলবার রাতে বিএনপির দফতরের দায়িত্বে নিযোজিত যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভী আহমেদ জানান, মঙ্গলবার রাতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, বিশিষ্ট কুটনীতিক ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী রিয়াজ রহমানকে গুলি করার প্রতিবাদে এ হরতাল কর্মসূচি পালিত হবে।

বিএনপির সহদফতর সম্পাদক আব্দুল লতিফ জনি স্বাক্ষরিত এ প্রেস বিজ্ঞপ্তিতে রিজভী দলীয় নেতাকর্মী ও দেশবাসীকে এ সর্বাত্মক হরতাল পালনের আহ্বান জানান।

এর আগে,বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে ফেরার পথে গুলশান-২-এ গুলিবিদ্ধ হয়েছেন তার উপদেষ্টা ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী রিয়াজ রহমান। এ সময় তার গাড়িতেও অগ্নিসংযোগ করা হয়।

ইউনাইটেড হাসপাতালের চিকিৎসক ফাউয়াজ শুভ জানান, রাত পৌনে ৯টায় গুলির ঘটনার পর পরই রিয়াজ রহমানকে হাসপাতালে আনা হয়েছে।

রিয়াজ রহমানের পা ও কোমরে চারটি গুলি লেগেছে বলে তিনি জানান। তবে কে বা কারা গুলি করেছে সে বিষয়ে তিনি কিছু বলতে পারেননি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: