মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

বৃহস্পতিবার আবারো হরতাল



hortal-2 copyনিউজ ডেস্ক ::
বৃহস্পতিবার আবারো হরতাল ডেকেছে জামায়াত ইসলামী বাংলাদে। দলের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মীর কাসেম আলীর বিরুদ্ধে ফাঁসির রায় দেয়ার প্রতিবাদে এ হরতাল আহবান করা হয়। রোববার দুপুরে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমাদ এক বিবৃতিতে এ তথ্য জানান।

বিবৃতিতে বলা হয়েছে, মীর কাশেম আলীসহ আটক জামায়াত নেতাদের মুক্তির দাবিতে আগামী বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত দেশব্যাপী ২৪ ঘণ্টার হরতাল পালিত হবে।

এছাড়া জামায়াত নেতাদের বিরুদ্ধে দেয়া রায়ের প্রতিবাদে ও মাওলানা মতিউর রহমান নিজামী, মীর কাসেম আলী, কামারুজ্জামানসহ আটক নেতাদের মুক্তির দাবিতে ঘোষিত রবি ও সোমবারের শান্তিপূর্ণ হরতাল অব্যাহত থাকবে।

মঙ্গলবার পবিত্র আশুরা উপলক্ষ্যে আলোচনা এবং দলের নেতাদের মুক্তির জন্য দেশব্যাপী দোয়া অনুষ্ঠান পালন করবে জামায়াত। সেই সঙ্গে মীর কাসেম আলীর বিরুদ্ধে দেয়া রায় ও সরকারের সীমাহীন ব্যর্থতায় গত শনিবার দেশব্যাপী ভয়াবহ বিদ্যুৎ বিপর্যয়ের প্রতিবাদে বুধবার দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: