শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

বৃটেনে সাড়ে বার হাজার পাউন্ড যাদের আয় তাদের ট্যাক্স পরিশোধ করতে হবে না—-সিলেটে মিনা রহমান



mina rahmanনিউজ ডেস্ক::
আগামীতে কনজারভেটিব পার্টি আবার ক্ষমতায় গেলে সাড়ে বার হাজার পাউন্ড পর্যন্ত যাদের আয় তাদেরকে কোন ট্যাক্স পরিশোধ করতে হবেনা। বেকারত্ব দূরীকরনে সুদুর প্রসারী স্কীম হাতে নিয়েছে আমার কনজারভেটিব পার্টি। কথাগুলো বলছিলেন ব্রিটিশ পার্লামেন্ট নির্বাচনে কনজারভেটিব গ্রেটার লন্ডনের বার্কিং আসনে মনোনীত প্রার্থী মিনা রহমান। বৃহস্পতিবার বিকাল ৪টায় নগরীর হোটেল হলিসাইড কনফারেন্স হোলে এক সংবাদ সম্মেলন তিনি এ কথা বলেন।
মিনা রহমান আরো বলেন, বৃটেনে বাঙ্গালী ভ্যালুতে বিশ্বাসী এবং মাইগ্রেন্ট কমিউনিটি বিশেষ করে মধ্যবিত্ত ও নিম্ন আয়ের জনগনের কল্যানে সবচাইতে বেশী অবদান রাখছে কনজারভেটিব পার্টি। এ কারনেই কনজারভেটিব পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ত হয়েছি আমি। লেবার পার্টির সমালোচনা করে মিনা রহমান বলেন, বৃটেনের অর্থনৈতিক মন্দার সময় লেবার পার্টি সকল সুযোগ সুবিধাকে সংকুচিত করতে চাইছে ।
কনজারভেটিব পার্টির সুদুর প্রসারী প্রদক্ষেপরে ফলে একদিন বৃটেনে অর্থনৈতিক মন্দা ভাব দূর হবে। মিনা রহমান আগামী ২০১৫ সালের ব্রিটিশ পার্লামন্ট নির্বাচনে কনজারভেটিব পার্টি সফল হবে এমনটাই বিশ্বাস করেন।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, বাংলাদেশেও কাজ করছে কনজারভেটিব পার্টি। সোস্যিয়াল এ্যকশন প্রজেক্টের মাধ্যমে বাংলাদেশে শিক্ষা, পরিবেশ উন্নয়ন ও দারিদ্র বিমোচনে মায়া এবং শাপলা নামে দুটি প্রজেক্টের মাধ্যমে বাংলাদেশে সেবামূলক কার্যক্রম পরিচালনা করছে আমার পার্টি।
মিনা রহমানের নির্বাচনী এলাকায় মোট ভোটার সংখ্যা ৮৫ হাজার। এর মধ্যে শুধু বাঙ্গালী ভোটার ১৮ হাজার। তিনি বলেন শুধু বাঙ্গালীদের ভোট আমার সমর্থনে আসলে আমি নির্বাচনে জয় লাভ করব। পূণ্যভূমি সিলেট থেকে তাই প্রচারণার কাজ শুরু করেছি আমি। আমি সিলেটবাসীর কাছে এবং আমার নির্বাচনী এলাকার সকলের দোয়া প্রার্থনা করছি।

এক প্রশ্নের জবাবে তিনি সাংবাদিকদের বলেন, আমি নির্বাচনে বিজয়ী হলে শুধু বাঙ্গালী এমপি হব না আমি আমার নির্বাচনী এলাকায় বসবাসরত সকল নাগরিকের এমপি হব। সকলের সহযোগতায় আমি এগিয়ে যাব। আমার নির্বাচনী এলাকার জনগনকে নিয়ে কর্মসংস্থান সৃষ্টি করব। যাতে করে কোন নাগরিকই বেকার না থাকে। এছাড়াও বৃটেনে অবস্থানরত বাঙ্গালী ছাত্র-ছাত্রীদের বিভিন্ন সমস্য সমাধানে আমি সচেষ্ঠ থাকবো।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- দৈনিক উত্তর পূর্বের প্রধান সম্পাদক বিটিভির সিলেট প্রতিনিধি আজিজ আহমদ সেলিম, বার্তা সম্পাদক তাপস পুরোকায়স্থ, প্রিন্ট, ইলেক্টনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রবাসী সঙ্গীত শিল্পী হিমাংশু গোস্বামী এবং ছাতক ভাতগাও ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুর রউফ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: