বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

বিয়ে বাড়িতে ছাদ ভেঙে কনে সহ মৃত ৭



kone-5_57-300x168আন্তর্জাতিক ডেস্ক :: বিয়ে বাড়ির আসরে তখন সবাই খুশিতে ব্যস্ত। কিন্তু এর মাঝেই হঠাত্‍ ছাদ ভেঙে পড়ে মাটির তলায় চাপা পড়ে গেলেন অনেকে। ঘটনাটি ঘটেছে পাকিস্তানের শাহাদবাগের ফাজিয়ান নামের এক ভাড়া বিয়ে বাড়ির হলে। খবর পেয়ে উদ্ধারকারী দল যায় ঘটনাস্থলে। বিয়ের পাত্রী, তিন শিশু সহ মোট সাতজনের মৃতদেহ উদ্ধার করা হয়।
৩০ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এই বিয়ে বাড়ির হলটি কিছুদিন আগেই তৈরি হয়েছিল, গতকাল রাতে বৃষ্টিতে বাড়িটি ক্ষতিগ্রস্থ হয়েছিল। এই কারণেই ছাদ ধসে পড়ার ঘটনা ঘটল বলে মনে করা হচ্ছে। বিয়েবাড়ির হলের মালিককে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে।
সূত্র: জি নিউজ

সংবাদটি শেয়ার করুন

Developed by: