রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

বিয়ে করতে চলেছেন দেব



Dev-Bengali-Actor-New-Photo-(1)বিনোদন ডেস্ক :: সদীর্ঘদিন ধরে ফুটবে ফুটবে করছে কিন্তু ফুটছে না দেবের বিয়ের ফুল। অবশেষে বিয়ের পিঁড়িতে যাওয়ার ঘোষণা দিলেন ‘খোকাবাবু’।
ছাদনাতলায় বসতে চলেছেন বলিউডের মোস্ট এলিজেবেল ব্যাচেলার দেব। সোমবাসরীয় সন্ধ্যায় কলকাতায় এক সাংবাদিক সন্মেলনে দেব জানিয়েছেন, বিয়ে করতে চলেছেন তিনি। কিন্তু কাকে? সংবাদমাধ্যমের এই প্রশ্নের উত্তরে মুচকি হেসে তিনি শুধু বললেন, ‘আর হাতে মাত্র তিন বছর, তারমধ্যেই বিয়েটা সেরে ফেলতে হবে’।

একটা সময় ছিল যখন টলি-সুন্দরী শুভশ্রীর সঙ্গে প্রেমে হাবুডুমু খেয়েছিলেন এই হিরো৷কিন্তু শুভশ্রী এখন দেবের সুদূর অতীত৷ নতুন করে প্রেমে পড়েছেন তৃণমূল কংগ্রেস সাংসদ দীপক অধিকারী৷আর তাকেই জীবনসঙ্গিনী হিসাবে বেছে নিতে চান৷ তবে কে সেই ‘লাকিগার্ল’৷তা গোপন
রেখেছেন দেব নিজেও৷

বিয়ের দিনটি ঠিক করে ফেলেছেন৷এদিকে পাত্রীটি সম্পর্কে মুখ খুলতে নারাজ এই হিরো৷তবে টলিউডের নায়িকা সায়ন্তিকার সঙ্গে এখন প্রায়ই দেখা যাচ্ছে দেবকে৷রবি কিনাগীর আপকামিং ছবিত ‘হিরোগিরি’তে একসঙ্গে কাজও করেছেন তারা। এই ছবির একটি গান ‘কে তুই বল’-এ বেশ মাখোমাখো তাদের কেমিস্ট্রি৷ তাহলে কি থাইল্যান্ডের বীচেই সায়ন্তিকা উত্তর দিয়ে দিয়েছেন দেবের? আর তা জানার জন্য আরও তিন বছর অপেক্ষা করতে হলে বলে জানালেন দেব৷আর তার বিয়ে টগবগ করে ফুটছে কলকাতা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: