মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

বিয়ের দাবিতে ‘তৃতীয় প্রেমিকের’ বাড়িতে অবস্থান!



5. premikaনিউজ ডেস্ক: জেলার শিবগঞ্জে এক মহিলা দুই দিন ধরে অবস্থান নিয়েছেন তার তৃতীয় প্রেমিকের বাড়িতে।

স্থানীয়রা জানান, রবিবার সন্ধ্যা থেকে শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের তারাপুর গ্রামের মান্নানের মেয়ে রোকসানা খাতুন (২৩) একই গ্রামের এজাবুলের ছেলে মো. ওবাইদুলের বাড়িতে অবস্থান নিয়েছেন।

ইতোমধ্যে একইভাবে প্রেম করে প্রথমে বিয়ে করেন সাহাপাড়া ভবানীপুর গ্রামের আয়েস উদ্দীনের ছেলে বশিরকে। তার সঙ্গে বৈবাহিক সম্পর্ক ছিন্ন করে দ্বিতীয় প্রেমিক একই গ্রামের মোজাফফর হকের ছেলে আরিকুলকেও বিয়ে করেন।
কিন্তু কিছু দিন যেতে না যেতেই রোকসানা আবারও মোবাইলের মাধ্যমে ওবাইদুলকে তৃতীয় প্রেমিক হিসেবে ফাঁদে ফেলেন। ২৫ বছরের যুবক রোকসানার প্রেমে পড়লেও পারিবারিক চাপের কারণে দুবার স্বামী ছাড়া রোকসানাকে বিয়ে করতে নারাজ তিনি।

অন্য দিকে ওবাইদুলের অভিভাবকরা অন্য জায়গায় বিয়ে দেয়ার জন্য সোমবার দিন ধার্য করে। প্রেমিকা রোকসানা খবর পেয়ে গত রবিবার সন্ধ্যা রাত থেকেই বিয়ের দাবিতে ওবাইদুলের বাড়িতে অবস্থান নেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: