মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

বিয়ানীবাজার স্বেচ্চাসেবক লীগের সভাপতি পল্লবসহ ৩৯ নেতাকর্মীর জামিন



12. daily sylhet pallabএ টি এম তুরাব, বিয়ানীবাজার: সিলেটের বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্চাসেবক লীগের সভাপতি আবুল কাশেম পল্লবসহ যুবলীগ ও ছাত্রলীগের ৩৯ নেতাকর্মীর জামিন আবেদন মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত। বুধবার সিলেট ম্যাজিস্ট্রেস মিজানুর রহমানের আদালত তাদেরকে জামিনে মুক্তি দেয়ার জন্য নিদের্শ দেন। আদালতের নিদের্শ পেয়ে সিলেটের কেন্দ্রীয় কারাগারের কর্তৃপক্ষ পল্লবসহ ৩৯জনকে মুক্তির দেয়ার প্রক্রিয়া শুরু করেছে। বৃহস্পতিবার কোন এক সময় তারা কারাগার জীবন থেকে মুক্তি পাবেন।
বুধবার সাড়ে ১১টায় ম্যাজিস্ট্রেস মিজানুর রহমানের আদালতে আবুল কাশেমসহ ৩৯ জনের অন্তরবর্তীকালীন জামিন আবেদনের শুনানি হয়। বিচারক শুনানি শেষে তাদের জামিন মঞ্জুর করেন। আবুল কাশেম পল্লবের পক্ষের আইনজীবী হিসাবে এপিপি দেলোয়ার হোসেন, এড. শাহজাহান চৌধুরী, নিজাম উদ্দিন, ফখরুল ইসলাম ও জহুর মিয়া আদালত পক্ষে উপস্থিত ছিলেন। সরকার পক্ষের আইনজীবী ছিলেন এপিপি শামসুল ইসলাম।
প্রসঙ্গত বিয়ানীবাজার থানার দায়ের করা অস্ত্র ও বিস্ফোরক পৃথক দুইটি মামলা দায়ের করা হয়। ১৮০ ও ১৮১ (১৪) এ দুইটি মামলার অন্তবর্তীকালীন জামিনের জন্য গত ৯ নভেম্বর আবুল কাশেম ৩৭জন নেতাকর্মী নিয়ে আদালতে আত্মসর্মপন করেন। আদালত জামিন আবেদনের শুনানি শেষে পুলিশকে নিদের্শ দেন তাদের জেল হাজতে প্রেরণের ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: