শনিবার, ১৫ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

বিয়ানীবাজারে শুরুতেই উত্তেজনা, ভোটার শূন্য অধিকাংশ কেন্দ্র



সিলেট ডেস্ক:: বিয়ানীবাজার উপজেলা পরিষদের ৫ম নির্বাচনে আজ সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ। তবে কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি একেবারেই অল্প।

সকাল ৯টায় শহরের পিএইচজি হাই স্কুল কেন্দ্র ও সোয়া ৯টায় বিয়ানীবাজার কলেজ কেন্দ্র পরিদর্শন করে দেখা যায় কেন্দ্রে ভোটারদের কোন লাইন নেই। ভিতরে পুরুষ ভোটার ২/১ জন থাকলেও মহিলা ভোটার নেই। কলেজ কেন্দ্রের মহিলা বুথের ১নং কক্ষে সোয়া ১ঘন্টায় মাত্র ২টি ভোট পড়েছে।

এদিকে উপজেলার শেওলা ইউনিয়নের কাকরদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেয়াকে কেন্দ্র করে এক চেয়ারম্যান প্রার্থীর সমর্থক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সাথে তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে।এসময় ওই এলাকায় খানিকটা উত্তেজনা ছড়িয়ে পড়ে। কিছু সময়ের জন্য বন্ধ করে দেয়া হয় ভোটগ্রহণ। পরে ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে বিজিবি’র স্ট্রাইকিং ফোর্স ঘটনাস্থলে গেলে পরিস্থিতি শান্ত হয় এবং পূনরায় শুরু হয় ভোটগ্রহণ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: