বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

বিয়ানীবাজারে ভয়াবহ অগ্নিকান্ড অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি



2013-01-01-15-31-16-50e301443cd4a-fire-01-finalনিউজ ডেস্ক :: বিয়ানীবাজার পৌর শহরে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে ভয়াবহ অগ্নিকান্ডে কয়েকটি দোকান ভস্মিভূত হয়েছে বলে খবর পাওয়া গেছে। ঘটনাটি শনিবার ভোর সাড়ে ৫টার দিকে শহরের ইনার কলেজ রোডে ঘটেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ব্যবসায়ীরা জানান।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার ভোর সাড়ে ৫ টার দিকে শহরের ইনার কলেজ রোডে একটি টেইলারিং দোকান থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারিদিকে ছড়িয়ে পড়লে পাশের দোকানগুলোতেও আগুন ছড়িয়ে পড়ে। বাজারের প্রহরীরা আগুন দেখে মসজিদের মাইকে ঘোষণা দিলে আশপাশের লোকজন আগুন নেভাতে এগিয়ে আসেন। ঘটনার প্রায় আধা ঘন্টা পর বিয়ানীবাজার ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নেভাতে এগিয়ে আসে এবং আগুন নেভানোর কাজ শুরু করে। এরই মধ্যে বড়লেখা থেকে ফায়ার সার্ভিসের অপর একটি ইউনিট ও আগুন নেভাতে সহায়তার জন্য এগিয়ে আসে। ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের যৌথভাবে প্রচেষ্ঠা চালালেও আগুনের তীব্রতার কারণে মুহুর্তেই আগুনে পুড়ে ছাই হয়ে যায় লেডিস টেইলার্স মার্কেট খ্যাত ইনার কলেজ রোডের ৬টি দোকান।
সরেজমিনে দেখা গেছে পৌর শহরের ইনার কলেজ রোডের প্রীতম লেডিস টেইলার্স, আলীশা ওড়না সপ, শারমিন লেডিস টেইলার্স, দুলহান কসমেটিক্স, বাবলী লেডিস টেইলার্স, প্রীতম শো রুম আগুনে সম্পূর্ণ ভস্মিভূত হয়। ব্যবসায়ীরা জানিয়েছেন, আগুনে পুড়ে যাওয়ার কারণে তাদের ব্যবসা প্রতিষ্ঠানের প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে। কোন প্রতিষ্ঠান থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে তা সঠিক করে কেউ বলতে পারছেন না। এদিকে টেইলারিং দোকানগুলোতে কাপড় সেলাই করতে দেয়া ক্রেতারা আগুনের খবর পেয়ে দোকানগুলোতে এসে তাদের মূল্যবান কাপড় পুড়ে যাওয়ার সংবাদ শুনে হতাশা প্রকাশ করেছেন। অনেক ক্রেতাকে বিমর্ষ মনোভাব নিয়ে ফিরে যেতে দেখা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: