রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

বিয়ানীবাজারে উপজেলা বিএনপি’র সভাপতি পুতুলসহ আটক ৪



images (1)নিউজ ডেস্ক :: বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র সভাপতি নজমুল হোসেন পুতুলসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের পুলিশী হেফাজতে রাখা হয়েছে।
জানা যায়, মঙ্গলবার ৩টায় উপজেলা বিএনপি’র সভাপতি নজমুল হোসেন পুতুলকে মাথিউরা দোয়াখা গ্রামের নিজ বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করে। এর আগে সোমবার রাতে পুলিশ পৃথক অভিযান চালিয়ে বিএনপি আরো ৩ নেতাকর্মীকে গ্রেফতার করে। বিয়ানীবাজার থানার ওসি চারজনকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, উপজেলা বিএনপি’র সভাপতি নজমুল হোসেন পুতুলকে প্রধান আসামী করে ও আরো ৪৩ জনকে আসামী করে গত ৫ জানুয়ারি পুলিশের দায়েরকৃত মামলায় এবং ১১ জানুয়ারি দায়েরকৃত মামলায় ৫৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়।
এদিকে, সোমবার রাতে পুলিশের অভিযানে গ্রেফতারকৃতরা হচ্ছেন-পৌরসভার খাসাড়িপাড়া এলাকার মনির উদ্দিনের পুত্র আতিকুর রহমান আকুল (৩৫), উপজেলার দুবাগ ইউনিয়নের নয়া দুবাগের আবদুল গণির পুত্র আবু লেইছ (২৩) এবং বিয়ানীবাজার থেকে বড়লেখা উপজেলার ডিমাই এলাকার মইনুল হকের পুত্র মামুনুর রশিদ শাহেদ।
অন্যান্যদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত থাকবে বলে বিয়ানীবাজার থানা সূত্রে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: