শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

বিশ হাজার টাকায় তরুণলীগের পদ বিক্রি! দলীয় নেতাদের হামলায় আহবায়ক আহত



12. hamlaবিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে ২০ হাজার টাকায় উপজেলা তরুণলীগের যুগ্ম আহবায়কের পদ বিক্রির অভিযোগ পাওয়া গেছে। এরি জের ধরে মঙ্গলবার বিকেলে নিজ দলের নেতাকর্মীদের হামলায় উপজেলা তরুণলীগের আহবায়ক কাওছার আলী আহত হয়েছেন। উপজেলা সদরস্থ আলহেরা শপিং সিটির সামনে এ ঘটনা ঘটে।
জানা গেছে, সম্প্রতি কাওছার আলীকে আহবায়ক করে উপজেলা তরুণলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটি গঠনের পর বদরুল আলম চৌধুরী শিপু কে ২০ হাজার টাকার বিনিময়ে উপজেলা তরুণলীগের যুগ্ম আহবায়ক পদ বিক্রি করেন আহবায়ক কাওছার আলী। এমনটাই অভিযোগ করেছেন নিজ দলের নেতাকর্মীরা। এনিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। গত সোমবার দুপুরে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যানের বাসায় হামলার প্রতিবাদে যুবলীগের ব্যানারে উপজেলা বিক্ষোভ মিছিল বের করা হয়। কিন্ত ওই মিছিলকে বিকৃত করে তরুণলীগের আহবায়ক কাওছার আলী ‘তরুণলীগের হরতাল বিরোধী মিছিল’ দাবি করে গণমাধ্যমে সংবাদ প্রেরণ করেন। সংবাদটি মঙ্গলবার বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত হলে উত্তেজনা বিরাজ করে তরুণলীগের নেতাকর্মীদের মধ্যে। এসব বিষয়ের জের ধরে মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় কাওছার আলীর উপর হামলা করে তরুণলীগের ক্ষোব্ধ নেতাকর্মীরা। শেষ খবর পাওয়া পর্যন্ত তরুণলীগের দু’টি গ্রুপের মধ্যে উত্তজনা বিরাজ করছে।
এব্যাপারে উপজেলা তরুণলীগের যুগ্ম আহবায়ক নাছির উদ্দিন বলেন, দলের কাউকে অবহিত না করে ২০ হাজার টাকার বিনিময়ে বদরুল আলম চৌধুরী শিপুর কাছে তরুণ লীগের যুগ্ম আহবায়ক পদটি বিক্রি করেছেন আহবায়ক কাওছার আলী। এঘটনায় ক্ষোব্ধ নেতাকর্মীরা তার উপর হামলা করে।
আরেক যুগ্ম আহবায়ক লিটন আহমদ বলেন, সোমবার যুবলীগের মিছিলকে বিকৃত করে তরুণলীগের আহবায়ক কাওছার আলী। কে বা কারা তার উপর হামলা করেছে বলে শুনেছি।
তরুণলীগের আহবায়ক কাওছার আলী টাকা নিয়ে দলের পদ বিক্রির অভিযোগ অস্বীকার করে বলেন, তার উপর হামলার বিষয়টি পরবর্তীতে অবহিত করবেন বলেন জানান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: