মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

বিশ্বের প্রথম গর্ভবতী পুরুষ গ্রেফতার!



tomasনিউজডেস্ক: বিশ্বের প্রথম গর্ভবতী পুরুষ থমাস বিটাই-কে তার সাবেক স্ত্রীর ওপর জিপিএস ডিভাইস ব্যবহার করে নজরদারি রাখার অভিযোগে গ্রেফতার করেছিল পুলিশ।

গত বৃহস্পতিবার তাকে গ্রেফতার করা হলেও শুক্রবার সকালে তাকে ছেড়ে দেয় আরিজোনা পুলিশ। পুলিশের হাত থেকে মুক্তি পেলেও তাকে অতিশীঘ্রই আদালতে হাজিরা দিতে হচ্ছে।

পুলিশ জানিয়েছে, জিজ্ঞাসাবাদে থমাস তার সাবেক স্ত্রীর উপর গোপনে নজনদারির কথা স্বীকার করেছেন। জিজ্ঞাসাবাদে তিনি পুলিশকে জানিয়েছেন, ২০১২ সালের আগস্টে বিবাহ বিচ্ছেদের পর থেকে তিনি তার স্ত্রীর গাড়িতে একটি জিপিএস ডিভাইসের মাধ্যমে নজরদারি রাখা শুরু করেন। তিনি বেশ কয়েকবার ওই ডিভাইসের ব্যাটারী পরিবর্তন করেন। কীভাবে তিনি এই ব্যাটারী পরিবর্তনের কাজটি করেছেন সে বিষয়েও তিনি পুলিশকে বিস্তারিত তথ্য দিয়েছেন।

থমাস বিটাই হচ্ছেন প্রথম লিঙ্গ পরিবর্তনকারী বাচ্চা জন্ম দানকারী। তিনি ২০০৭ সালে প্রথম বাচ্চা জন্মদান করেন। লিঙ্গ পরিবর্তনের পর ৪০ বছর বয়সী থমাস এ পর্যদন্ত তিনটি বাচ্চার জন্ম দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: