শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

বিশ্বনাথে হত্যার অভিযোগে পিতা-পুত্রকে পুলিশে দিলেন গ্রামবাসী



downloadনিউজ ডেস্ক :: সিলেটের বিশ্বনাথে দিনমজুর বৃদ্ধ আবদুল মনাফকে হত্যার অভিযোগে পিতা-পুত্রকে আটক করে গতকাল মঙ্গলবার থানা পুলিশে সোপর্দ করেছেন উপজেলার হরিপুর গ্রামবাসী। তারা হলেন-উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের হরিপুর গ্রামের উস্তার আলী ও তার পুত্র মিন্টু মিয়া। গত সোমবার সন্ধ্যায় আবদুল মনাফের লাশ তার নিজ বাড়ির একটি পরিত্যক্ত ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। তবে নিহতের ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

নিহতের স্ত্রী চম্পা বেগমের অভিযোগ-নিহত আবদুল মনাফের কাছ থেকে প্রবাসে পাঠানোর কথা বলে উস্তার মিয়ার ছেলে টিটু মিয়া দেড় লক্ষ টাকা হাতিয়ে নেয়। এরপর টিটু ঐ টাকা নেয়ার বিষয়টি অস্বীকার করলে এ নিয়ে টিটুর সাথে তার স্বামীর বিরোধ চলে আসছে। এ বিষয়ে গত শুক্রবার রাতে এক শালিস বৈঠকে বসে গ্রামে। এ বৈঠকে টিটু টাকা নেয়ার বিষয়টি অস্বীকার করলে এলাকার মুরব্বিগণ স্বাক্ষী হাজির করার জন্য তার স্বামীকে বলেন। পরবর্তি বৈঠক গত রবিবার রাতে নির্ধারন করে হয়েছিল। কিন্ত এই বৈঠকের আগের দিন গত শনিবার বিকেল থেকে স্বামী নিখোঁজ হয়ে যান। এরপর সোমবার তার লাশ উদ্ধার করা হয়। পাওনা টাকা না দিতে তার স্বামী যাতে কোনো স্বাক্ষী বৈঠকে হাজির করতে না পারেন, সে জন্য টিটু মিয়ার লোকজন আবদুল মনাফকে পরিকল্পিতভাবেই হত্যা করে পরিত্যক্ত ঘরে লাশ ঝুলিয়ে রেখেছে বলে তিনি দাবি করেন।

বিশ্বনাথ থানার ওসি রফিকুল হোসেন জানান, গ্রামবাসী দুইজনকে আটক করে পুলিশে দিয়েছে। নিহতের পোষ্টমর্টেম রিপোর্ট হাতে না আসা পর্যন্ত হত্যা না আত্মহত্যা তা বলা যাচ্ছে না। তবে আটককৃত দুই জনকে ৫৪ ধারায় আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: