মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

বিশ্বনাথে সড়ক দুঘর্টনায় চিকিৎসকসহ নিহত ২



images3নিউজ ডেস্ক :: সিলেট-সুনামগঞ্জ সড়কে ট্রাক-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে চিকিৎসকসহ দুইজন নিহত হয়েছেন। বুধবার রাত ১টায় সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি ইউনিয়নের দিঘলী স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এঘটনা ঘটে। নিহতরা হলেন-সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ফয়ছল আহমদ (৩৫) ও প্রাইভেট কার চালক ইসমাইল (২২)। এসময় ট্রাক চালক জুয়েল ও হেলপার মো. রফিক (১৮) আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেন বিশ্বনাথ থানার ওসি রফিকুল হোসেন।

তিনি বলেন, বুধবার রাত ১টায় সিলেট থেকে ছাতকগামী একটি প্রাইভেট কার (ঢাকা-মেট্রো গ-১২-২৪৮২) বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৮-৬৬৩৩) মুখোমুখি সংঘর্ষে প্রাইভেট কার চালক ও কারের যাত্রী চিকিৎসক ঘটনাস্থলে নিহত হন। নিহতদের লাশ সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। থানা পুলিশ এসময় স্থানীয় জনতার সহযোগিতায় ট্রাক চালক ও হেলপার কে আটক করে। পরে হাইওয়ে পুলিশের কাছে আটককৃতদের হস্তান্তর করা হয় বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: