শনিবার, ২৮ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

বিশ্বনাথে মদপান করায় সাত যুবকের জরিমানা



jorimanaবিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে মদপান করায় সাত যুবককে শনিবার বিকেলে উপজেলা পরিষদ মাঠে ভ্রাম্যমান আদালত বসিয়ে জরিমানা আদায় করা হয়।

জরিমানাপ্রাপ্তরা হলেন-সুমানগঞ্জ জেলার জগনাথপুর এলাকার বাসিন্দা শামিম আহমদ, কামাল মিয়া, বিপ্লব চৌধুরী, আসাদ মিয়া, রুপক দেব, সমি ভূটোচার্য্য, ভীনচন্দ্র। ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আসাদুল হক। বিষয়টি নিশ্চিত করেন থানার এস আই দ্বীপন চন্দ্র সরকার।

পুলিশ জানায়, গত শুক্রবার রাতে উপজেলা বিশ্বনাথ-রশিদপুর সড়কের ইমিদপুর নামক স্থানে মদপান করে মাতলামী করে তারা। গোপন সংবাদের ভিত্তিতে থানার এ এস আই মাসুদ আলমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে। এদের মধ্যে কয়েকজন স্কুল পড়ুয়া ছাত্র রয়েছে।

শনিবার বিকেলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদের প্রত্যেক আড়াই হাজার টাকা করে জরিমানা করা হয়। জরিমানা আদায়ের পর তাদের ছেড়ে দেয়া হয়।
উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আসাদুল হক বলেন, মদপান করার অভিযোগে সাত যুবককে জরিমানা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: