সোমবার, ১৮ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

বিশ্বনাথে ব্যবসায়ীর ওপর হামলা : তিন লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ



001নিউজ ডেস্ক :: বিশ্বনাথে ব্যবসায়ীর ওপর দুর্বৃত্তরা হামলা চালিয়ে প্রায় তিন লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এতে আহত হন ব্যবসীয় জয়নাল মিয়া। তিনি উপজেলা সদরের পুরান বাজার বণিক কল্যাণ সমিতির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক। রোববার রাত সাড়ে ১১টায় উপজেলার বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের হরিকলস নামক স্থানে এঘটনা ঘটে। প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমান তিনি নিজ বাড়িতে অবস্থান করছেন বলে জানা গেছে।
আহত ব্যবসায়ী জয়নাল মিয়া জানান, প্রতিদিনের ন্যায় রোববার রাত আনুমানিক সাড়ে ১১টায় বিশ্বনাথ পুরান বাজারস্থ নিজ ব্যবসা-প্রতিষ্টান আল-জয়নাল ভেরাইটিজ ষ্টোর দোকান ঘর বন্ধ করেন। দোকানঘর বন্ধ করে নিজ মোটরসাইকেল যোগে বাড়িতে যাওয়ার পথে হরিকলস নামক স্থানে যাওয়া মাত্রই দুটি মোটরসাইকেলে ছয়জন দুর্বৃত্ত তার পথ গতিরোধ করে। এসময় দুর্বৃত্তরা তাকে দারালো অস্ত্র দিয়ে আঘাত করে তার সাথে থাকা নগদ প্রায় তিন লাখ বিশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় বলে তিনি দাবি করেন। এসময় তার সঙ্গে একজন দোকান কর্মচারী ছিল বলেও তিনি জানান।
বিশ্বনাথ উপজেলা সদরের পুরান বাজার সমিতির সভাপতি মনির মিয়া বলেন, দুর্বৃত্তরা জয়নাল মিয়ার ওপর হামলা করে টাকা ছিনিয়ে নিয়ে যায়।
এব্যাপারে থানার অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেন বলেন, ব্যবসায়ীর ওপর হামলা হয়েছে বলে শুনেছি। তবে টাকা ছিনিয়ে নেয়ার বিষয়টি অবহিত নয়। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: