শুক্রবার, ২৯ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

বিশ্বনাথে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি



বিশ্বনাথ অফিস
সিলেটের বিশ্বনাথে যুক্তরাজ্য এক প্রবাসীর বাড়িতে ডাকাতি সংঘঠিত হওয়ার খবর পাওয়া গেছে। গত রাতে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের লালারগাঁও (কলাবাড়ি) গ্রামের যুক্তরাজ্য প্রবাসী মফিজ আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। ডাকাতদল প্রবাসী ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
এব্যাপারে প্রবাসীর ভাই সমছু মিয়া জানান, রোববার রাত সাড়ে ১২টায় ৮/১০ জনের একটি ডাকাতদল ঘরের কলাপসিপল গেইটের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে পরিবারের সদস্যদেরকে অস্ত্রের মূখে জিম্মি করে। এসময় ডাকাতরা তার (সমছু মিয়া) হাত বেঁেধ ফেলে এবং ঘরে থাকা নগদ প্রায় ২০ হাজার টাকা, ১২ ভরি স্বর্ণালংকার, ২টি মোবাইল সেট ও ১টি টর্স লাইট লুট করে নিয়ে যায়। ঘটনার খবর পেয়ে রোববার রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এ ব্যাপারে থানার অফিসার ইন-চার্জ আব্দুল হাই বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: