রবিবার, ১৪ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

বিশ্বনাথে দুইদিন ধরে ব্যবসায়ী নিখোঁজ



shawkat aliবিশ্বনাথ প্রতিনিধি: বিশ্বনাথে দুইদিন ধরে সবজি ব্যবসায়ী নিখোঁজ রয়েছেন বলে খবর পাওয়া গেছে। তার নাম শওকত আলী (৩৩)। তিনি উপজেলার দশঘর ইউনিয়নের ছালিয়া দশঘর গ্রামের মৃত আজর আলীর ছেলে। বর্তমানে তিনি উপজেলা সদরের ভাড়াটিয়া বাসায় স্বপরিবারে বসবাস করে আসছেন। নিখোঁজ শওকত আলী উপজেলা সদরের নতুন বাজারে সবজি ব্যবসা করে আসছিলেন। এঘটনায় তার ভাই রুপশ আলী বাদী হয়ে গত মঙ্গলবার রাতে থানায় সাধারণ ডায়েরী করেন।
রুপশ আলী অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে তারা উপজেলা সদরের নতুন বাজারে কাঁচামালের (সবজি) ব্যবসা করে আসছেন। মঙ্গলবার সকাল ৭টায় তার ভাই শওকত আলী সিলেট শহরের সোবাহানী ঘাটে কাঁচা মালের আড়ৎ এ কাঁচামাল (সবজি) ক্রয় করা জন্য বাসা থেকে বের হন। কিন্তু এর পর থেকে তিনি দোকানে কিংবা বাসায় ফিরে আসেননি। তার সাথে থাকা মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। অনেক জায়গায় খোঁজাখুজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। এঘটনায় থানায় সাধারণ ডায়েরী করি।
থানার ওসি রফিকুল হোসেন বলেন, বিষয়টি বার্তার মাধ্যমে বিভিন্ন থানায় অবহিত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: