রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বিশ্বনাথে এক রাতেই প্রবাসী, চিকিৎসকসহ ৩ বাড়িতে ডাকাতি : আহত ২



daily-sylhet6নিউজ ডেস্ক :: বিশ্বনাথে একই রাতে এক যুক্তরাজ্য প্রবাসী, চিকিৎসকের বাড়িতে ডাকাতি ও এক সাবেক ইউপি সদস্যের বাড়িতে ডাকাতরা হানা দেয়ার খবর পাওয়া গেছে।
বুধবার গভীররাতে উপজেলা অলংকারী ইউনিয়নের ছোটখুরমা গ্রামের যুক্তরাজ্য প্রবাসী মকদ্দুছ আলীর বাড়িতে ও লামাকাজী ইউনিয়নের দিঘলী গ্রামে বিশিষ্ট চিকিৎসক শিশির চক্রবর্তীর বাড়িতে। একই সময়ে দিঘলী গ্রামের সাবেক ইউপি সদস্য লালা মিয়ার বাড়িতেও ডাকাতদল হানা দেয়। এসময় ডাকাতদের হামলায় লালা মিয়া (৫৩) ও তার স্ত্রী কাকলী বেগম মনোয়ারা (৩৫) আহত হয়েছেন। ছোটখুরমা গ্রামের প্রবাসী মকদ্দুছ আলীর ভাই বাদশা মিয়া জানান, বুধবার রাত ৩টায় ১২/১৫ জনের মুখোশধারী একদল ডাকাত তার বাড়িতে হানা দেয়। ডাকাতদল ঘরের দরজার ছিটকিনি ভেঙ্গে ভিতরে প্রবেশ করে পরিবারের সদস্যদের অস্ত্রের মূখে জিম্মি করে ও মুখ-হাত বেঁধে ফেলে। এসময় ডাকাতদল প্রবাসীর ঘরে থাকা ৬ভরি স্বর্ণালংকার, সৌদি রিয়ালসহ নগদ ১লক্ষ টাকা, ২টি গ্যলাক্সি নোট-টু, ১টি মোবাইল ফোন, ১টি সনি ট্যাবসহ প্রায় ৬লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এদিকে, একই রাতে ২টায় দিঘলী গ্রামের সিলেটের বিশিষ্ট চিকিৎসক ডা. শিশির চক্রবর্তীর বাড়িতে ১৫/২০ জনের মুখধারী ডাকাতদল হানা দেয়। ডাকাতদল চিকিৎসকের ভাই সরবিন্দু চক্রবর্তীর ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে মহিলাদের গলা ও কান থেকে প্রায় দেড় ভরি স্বর্ণালংকার ও ১টি মোবাইল সেট লুট করে নিয়ে যায়। এসময় বাড়িতে ডাকাত প্রবশে করেছে দেখে সরবিন্দু চক্রবর্তী ঘরের পিছনের দরজা দিয়ে বের হয়ে ডাকাত ডাকাত বলে চিৎকার দিতে থাকলে লোকজন এগিয়ে আসতে থাকেন। ফলে ডাকাতদল পালিয়ে যায় বলে সরবিন্দু চক্রবর্তীর স্ত্রী সুদিপ্তা চক্রবর্তী জানান।
এরপর রাত ৩টায় একই গ্রামের সাবেক ইউপি সদস্য লালা মিয়ার বাড়িতে হানা দেয় ডাকাতদল। ডাকাতদল ঘরের কলাপসিপুল গেইটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করলে ঘুম থেকে জেগে উঠেন লালা মিয়া। এসময় ডাকাত দল লালা মিয়াকে মারধর ও তার স্ত্রীকে শুরু করলে তার আরো দুই ভাই এগিয়ে আসেন। এসময় ডাকাতদল দৌড়ে পালিয়ে যায়।
এ ব্যাপারে থানার অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেন সাংবাদিকদের বলেছেন, ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মামলা হলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: