রবিবার, ১৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বিশ্বকাপে ব্যয় হবে ১৩ মিলিয়ন ডলার



13. icc world cupস্পোর্টস ডেস্ক::
আগামি ১৪ ফেব্রয়ারি অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে বসছে ক্রিকেট বিশ্বকাপ ২০১৫। ক্রিকেটের এগারোতম বিশ্ব আসরে থাকছে অর্থ পুরস্কারের ছড়াছড়ি। আগে বিশ্বকাপের গ্রুপ পর্বে একটি ম্যাচ জিতলে যে পরিমাণ অর্থ পুরস্কার দেওয়া হতো, এবার তার চেয়ে ২৫ গুণ বেশি অর্থ দেওয়া হবে। আর সেটার পরিমাণ দাঁড়িয়েছে ৪৫ হাজার ডলার। বাংলাদেশি টাকায় ৩৫ লাখ ৭৭২ টাকা।

গ্রুপ পর্ব থেকে যারা বাদ পড়বে, তাদেরও খালি হাতে ফিরতে হবে না। বাদ পড়া ৬টি দল প্রত্যেকে পাবে ৩৫ হাজার ডলার করে। আর কোয়ার্টার ফাইনাল থেকে বাদ পড়া প্রতিটি দল পাবে ৩ লাখ ডলার। সেমিফাইনাল থেকে বিদায় নেওয়া দল পাবে ৬ লাখ ডলার করে। রানার্স আপ দলকে দেওয়া হবে সাড়ে ১৭ লাখ ডলার। চ্যাম্পিয়ন দল পাবে সাড়ে ৩৭ লাখ ডলার। তবে অপরাজিত চ্যাম্পিয়ন হতে পারলে তাদের পুরস্কারের অর্থ দাঁড়াবে ৩৯ লাখ ৭৫ হাজার ডলার। সব মিলিয়ে ২০১৫ ক্রিকেট বিশ্বকাপের খরচ ধরা হয়েছে ১৩ মিলিয়ন ডলার।

সংবাদটি শেয়ার করুন

Developed by: