শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

বিশ্বকাপে ব্যয় হবে ১৩ মিলিয়ন ডলার



13. icc world cupস্পোর্টস ডেস্ক::
আগামি ১৪ ফেব্রয়ারি অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে বসছে ক্রিকেট বিশ্বকাপ ২০১৫। ক্রিকেটের এগারোতম বিশ্ব আসরে থাকছে অর্থ পুরস্কারের ছড়াছড়ি। আগে বিশ্বকাপের গ্রুপ পর্বে একটি ম্যাচ জিতলে যে পরিমাণ অর্থ পুরস্কার দেওয়া হতো, এবার তার চেয়ে ২৫ গুণ বেশি অর্থ দেওয়া হবে। আর সেটার পরিমাণ দাঁড়িয়েছে ৪৫ হাজার ডলার। বাংলাদেশি টাকায় ৩৫ লাখ ৭৭২ টাকা।

গ্রুপ পর্ব থেকে যারা বাদ পড়বে, তাদেরও খালি হাতে ফিরতে হবে না। বাদ পড়া ৬টি দল প্রত্যেকে পাবে ৩৫ হাজার ডলার করে। আর কোয়ার্টার ফাইনাল থেকে বাদ পড়া প্রতিটি দল পাবে ৩ লাখ ডলার। সেমিফাইনাল থেকে বিদায় নেওয়া দল পাবে ৬ লাখ ডলার করে। রানার্স আপ দলকে দেওয়া হবে সাড়ে ১৭ লাখ ডলার। চ্যাম্পিয়ন দল পাবে সাড়ে ৩৭ লাখ ডলার। তবে অপরাজিত চ্যাম্পিয়ন হতে পারলে তাদের পুরস্কারের অর্থ দাঁড়াবে ৩৯ লাখ ৭৫ হাজার ডলার। সব মিলিয়ে ২০১৫ ক্রিকেট বিশ্বকাপের খরচ ধরা হয়েছে ১৩ মিলিয়ন ডলার।

সংবাদটি শেয়ার করুন

Developed by: