শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

বিয়ের প্রস্তাবের অভিনব কায়দায় তুলকালাম



crane_topples_on_to_house-300x168বিচিএ ডেস্ক:: নেদারল্যান্ডে এক হবু বরের ইচ্ছে ছিল বিয়ের প্রস্তাব দেয়ার সময় ভালবাসার সাথে থাকবে চমক। কিন্তু তার বদলে চমকে গিয়েছে কনের প্রতিবেশিরা। শুধু তাই না। তাদের মাথায় আকাশ ভেঙে পড়েনি, ভেঙে পড়েছে ঘরের ছাদ।
ঘটনাটি ঘটেছে নেদারল্যান্ডের আজেলস্টাইন শহরে।
সেখান এক লোক পরিকল্পনা করেছিলেন যে একটি ক্রেন ভাড়া করে, তার ওপর চড়ে তিনি তার প্রেমিকার শোবার ঘরের সামনে উঠে আসবেন এবং গানের সুরে তাকে বিয়ের প্রস্তাব দেবেন।
যেই ভাবা সেই কাজ। তারপর যেই না তিনি ক্রেনটিতে উঠে বসলেন, ক্রেনের লম্বা হাতলটি ভেঙে পড়ল প্রতিবেশির ছাদের ওপর।
এরপর ড্রাইভার যখনই পরিস্থিতি সামাল দেয়ার চেষ্টা করল ক্রেনটি সোজা ঢলে পড়ল পাশের বাড়ির দেয়ালের ওপর।
আতঙ্কিত লোকজন আশপাশের বাড়ি থেকে বের হয়ে পালাতে শুরু করল। তবে ঘটনায় কেউ আহত হয়নি।
আর হ্যাঁ, এর পরও কনে বিয়ের প্রস্তাবে রাজি হয়েছেন।
তারা এখন আনন্দ করছেন প্রেমিক-প্রেমিকাদের শহর প্যারিসে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: