রবিবার, ১ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বিভিন্ন স্থানে র‌্যাবের অভিযান : অস্ত্রসহ আটক ৫



6.rabনিউজ ডেস্ক::
বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল সিলেটের শাহপরান থানাধীন ইসলামপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৬ বোতল অফিসার্স চয়েস ও ১ বোতল ব্যাগপাইপার হুইস্কি উদ্ধার করে। এ সময় সাজেদা বেগম (২৫) নামের এক মহিলাকে আটক করে র‌্যাব। উদ্ধারকৃতমাদকসহ সাজেদা বেগমকে শাহপরান থানায় হস্তান্তর করা হয়েছে। আটক সাজেদা বেগম সিলেটের গোয়াইনঘাট উপজেলার নলজুড়ী গ্রামের মো. মাসুদ রানার স্ত্রী বলে র‌্যাব সূত্র জানায়।

এছাড়াও গতকাল ২ ডিসেম্বর র‌্যাব-৯ দক্ষিন সুরমা থানাধীন ‘সাধুরবাজারস্থ’ এলাকায় অভিযান পরিচালনা করে যমুনা ওয়েল ডিপোর দক্ষিণ পার্শ্বে রাস্তার উপর থেকে ২০ বোতল ফেন্সিডিলসহ ১ জনকে আটক করে। আটকৃত আসামী মোঃ জিলাল আহম্মেদ (২০) সিলেটের জকিগঞ্জ উপজেলার লোহারমহল দক্ষিণ পাড়ার ফোরকান আলীর পুত্র।

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানাধীন ‘ভবেরবাজার’ এলাকা থেকে ১রাউন্ড গুলি ও ১টি ওয়ান শুটার গানসহ একজনকে আটক করে র‌্যাব। আটকৃত মোঃ তৌরিছ খাঁ (৩৪) সুনামগঞ্জের জগন্নাথপুর থানার ভবেরবাজার গ্রামের আফছর খাঁ বলে জানা যায়।
একই দিন জৈন্তাপুর থানাধীন ‘সিলেট-তামাবিল’ মহাসড়ক এলাকায় অভিযান পরিচালনা করে সিলেট-তামাবিল এলাকা থেকে র‌্যাব ১৮ বোতল জেনোসিডিল ও ৫ বোতল অফিসার্স চয়েসসহ ২ জন আটক করে। আটককৃতরা হলেন জৈন্তাপুর উপজেলার গৌরী শংকর গ্রামের মৃত আঃ ছাত্তার’র পুত্র মোঃ জামশেদ আলম (৪০), একই উপজেলার চাল্লাইল (টেকার বাড়ী) গ্রামের মতিন মিয়ার পুত্র হারুন-অর-রশিদ (২২)। উদ্ধারকৃত মাদক ও আটককৃতদের সংশ্লিষ্ট থানায় মামলা মূলে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: