বৃহস্পতিবার, ৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বিজয় দিবসের আলোচনা সভা করেছে ব্রেসিয়া আওয়ামিলীগ



BRESIA-PIC-300x176প্রবাস ডেস্ক:: ইতালির ব্রেসিয়ায় ৪৩ তম মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে ব্রেসিয়া আওয়ামিলীগ। রবিবার সকাল ১১ টায় স্থানীয় একটি রেস্টুরেন্টে ব্রেসিয়া আওয়ামীলীগের সভাপতি অপু মাল এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইবনে মিজান এর পরিচালনায় আলোচনা সভার শুরুতে পবিত্র কোর্ আন তেলাওয়াতের মাধ্যমে।সভায় বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, জাতীয় চার নেতা ও মুক্তিযোদ্ধের সকল শহীদদের স্মরণে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।সভায় বক্তব্য রাখেন কাজল মাতাব্বর,শহীদ খান, সিরাজুল ইসলাম চৌকিদার, জীবন কৃষ্ণ বিশ্বাস, মুক্তার , সুমন বন্দুকসি, মামুন আলম, এম এ সুমন প্রমুখ।
সভায় বক্তারা সকল যুদ্ধ অপরাধীদের বিচারের রায় অতি দ্রুত সম্পন্ন করার আহ্বান জানান । সাম্প্রতিক লন্ডন থেকে তারেক জিয়া বঙ্গবন্ধু সম্পর্কে যে বক্তব্য রাখেন ব্রেসিয়া আওয়ামীলীগের পক্ষ থেকে তীব্র ঘৃনা ও নিন্দা ঙ্গাপন করা হয়।
শেখ হাসিনা সরকার দেশের উন্নয়নে সর্বদা কাজ করে যাচ্ছে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে দেশ বিদেশের সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। এছাড়া বিজয়ের ৪৩বছর পরও একটি চক্র দেশের উন্নয়নে বাধা হয়ে দাড়িয়েছে দাবী করে বক্তারা এসব ষড়যন্ত্রকারীদের কঠোর হাতে মোকাবেলার আহবান জানান।
সভায় উপস্থিত ছিলেন ব্রেসিয়া আওয়ামীলীগের সকল নেতা কর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: