বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বিজেপির ওয়েবসাইট হ্যাক, মোদিকে নিয়ে বাজে মন্তব্য



আন্তর্জাতিক ডেস্ক:: হ্যাকারদের কবলে পড়েছে বিজেপির ওয়েবসাইট। মঙ্গলবার সকালে ওয়েবসাইটটি হ্যাক করা হয়। কে বা কারা ওয়েবসাইটটি হ্যাক করেছে বা কোত্থেকে এটি হ্যাক করা হয়েছে সে বিষয়ে কাজ করছে বিজেপির আইটি টিম।

ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের পুলওয়ামায় হামলার পর থেকেই ভারত এবং পাকিস্তানের মধ্যে উত্তেজনাকর পরিস্থিতি তৈরি হয়েছে। তাই পাক হ্যাকাররাই ওই ওয়েবসাইটটি হ্যাক করে থাকতে পারে বলে ধারণা করা করছে বিজেপি।

মঙ্গলবার সকালেই বিজেপির সাইটটি হ্যাক করা হয়েছে বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে। চেষ্টা করেও ওয়েবসাইটটি খোলা যায়নি। তার বদলে হোম পেজে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে আপত্তিকর মন্তব্য দেখা গেছে। প্রধানমন্ত্রীর একটি ভিডিও বিকৃত করা হয়েছে।

বিষয়টি সামনে আসতেই তড়িঘড়ি করে কাজ শুরু করে বিজেপির আইটি সেল। পরে ওয়েবসাইটটি সাময়িক সময়ের জন্য বন্ধ রাখা হয়। শুরু হয় প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য মুছে ফেলার কাজ। আইটি সেল ওয়েবসাইটটি ব্লক করে দেওয়ার পর আর ওয়েবসাইটটিতে ঢুকতে পারেননি কেউ। তবে সবকিছু ঠিক হয়ে গেলেই আবারও সাইটটি সক্রিয় হয়ে যাবে বলে বিজেপির তরফ থেকে জানানো হয়েছে।

ওয়েবসাইটটি হ্যাক করে কাশ্মীর নিয়ে হুমকি দেওয়া হয়েছে। কাশ্মীর নিয়ে কঠোর অবস্থান নিয়েছে ভারত সরকার। তা থেকে না সরলে, উচিত শিক্ষা দেওয়া হবে বলে জানিয়েছে হ্যাকাররা।গত ১৪ ফেব্রুয়ারি দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামায় সিআরপি কনভয় লক্ষ্য করে হামলা চালায় পাক জঙ্গি সংগঠন জয়েশ-ই-মোহাম্মদ। এতে ভারতের ৪০ জনের বেশি সেনা নিহত হয়। তারপর থেকেই দু’দেশের মধ্যে উত্তেজনা শুরু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: