শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

বিজিবি সদস্য সিলেটের মকলিছুর রহমান সড়ক দুর্ঘটনায় নিহত



full_857981081_1406305733নিউজ ডেস্ক :: ছুটি শেষে কর্মস্থলে ফেরার পথে সড়ক দুঘর্টনায় নিহত হওয়ার খবর পাওয়া গেছে মকলিছুর রহমান (৩৭) নামের এক বিজিবি সদস্যের। সোমবার রাত ১২ টার দিকে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে তিনি নিহত হয়েছেন।
মঙ্গলবার (১৪ এপ্রিল) সকাল ৬টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মকলিছুর রহমান সিলেট সদর উপজেলার সাহেববাজার ইসলামপুর ভোলাকোনা গ্রামের আব্দুর নূরের ছেলে। তিনি কুড়িগ্রাম ৪৫ বিজিবি ব্যাটালিয়নে কর্মরত ছিলেন।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক প্রধান বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, মকলিছ সকালে সিলেট থেকে সাগরিকা পরিবহনের বাসে করে কর্মস্থল কুড়িগ্রামে ফিরছিলেন। পথে গোবিন্দগঞ্জের বকচর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান মকলিছ। এসময় আহত হন বাসের চার যাত্রী। আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ওসি আরো জানান, মরদেহ উদ্ধার করে প্রাথমিকভাবে কুড়িগ্রামে তার কর্মস্থলে নেওয়া হয়েছে।
তবে নিহত বিজিবি সদস্যের পদবি জানাতে পারেননি তিনি। দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক আটক করা হয়েছে।

 

 

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: