রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

বিচার বিভাগের আমূল পরিবর্তন হবে: এস কে সিনহা



Surendra_Kumar_Sinha_75263নিউজ ডেস্ক :: প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা (এস কে সিনহা) বলেছেন, ‘বিচার বিভাগের আমূল পরিবর্তন করা হবে। এই পরিবর্তন আগামী এক মাসের মধ্যে দৃশ্যমান হবে।
রোববার সকালে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির শফিউর রহমান মিলনায়তনে সরস্বতী পূজা উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় এ কথা বলেন।

প্রধান বিচারপতি বলেন, ‘বর্তমানে যে আইনগুলো আছে সেগুলো সেকালের। এ আইনগুলো সংস্কার করা হবে।’

এস কে সিনহা সরস্বতী পূজা উপলক্ষে রাজধানীর বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন।

হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব সরস্বতী পূজা উপলক্ষে রোববার সকাল থেকে তিনি রাজধানীর বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন।

সুপ্রিমকোর্টের রেজিস্ট্রার এসএম কুদ্দুস জামান সাংবাদিকদের জানান, রোববার প্রধান বিচারপতি বাংলাদেশ সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে আয়োজিত পূজা, ঢাকা আইনজীবী সমিতি এবং অফিসার্স ক্লাবের পূজামণ্ডপ পরিদর্শন করেন। প্রধান বিচারপতির স্ত্রী এবং হাইকোর্টের বিচারপতি আশীষ রঞ্জন দাস এসময় তার সঙ্গে ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: