শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

বিচার বিভাগের আমূল পরিবর্তন হবে: এস কে সিনহা



Surendra_Kumar_Sinha_75263নিউজ ডেস্ক :: প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা (এস কে সিনহা) বলেছেন, ‘বিচার বিভাগের আমূল পরিবর্তন করা হবে। এই পরিবর্তন আগামী এক মাসের মধ্যে দৃশ্যমান হবে।
রোববার সকালে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির শফিউর রহমান মিলনায়তনে সরস্বতী পূজা উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় এ কথা বলেন।

প্রধান বিচারপতি বলেন, ‘বর্তমানে যে আইনগুলো আছে সেগুলো সেকালের। এ আইনগুলো সংস্কার করা হবে।’

এস কে সিনহা সরস্বতী পূজা উপলক্ষে রাজধানীর বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন।

হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব সরস্বতী পূজা উপলক্ষে রোববার সকাল থেকে তিনি রাজধানীর বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন।

সুপ্রিমকোর্টের রেজিস্ট্রার এসএম কুদ্দুস জামান সাংবাদিকদের জানান, রোববার প্রধান বিচারপতি বাংলাদেশ সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে আয়োজিত পূজা, ঢাকা আইনজীবী সমিতি এবং অফিসার্স ক্লাবের পূজামণ্ডপ পরিদর্শন করেন। প্রধান বিচারপতির স্ত্রী এবং হাইকোর্টের বিচারপতি আশীষ রঞ্জন দাস এসময় তার সঙ্গে ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: