রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

বিচারপতি রেজাউল হকের গ্রামের বাড়িতে আগুন



15. agunনিউজ ডেস্ক::
ফেনীতে হাইকোর্ট বিভাগের বিচারপতি কাজী রেজাউল হকের বাড়ীতে গত বুধবার রাতে দুর্বৃত্তরা অগ্নিসংযোগের চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বিচারপতি কাজী রেজাউল হকের বাড়ী ফেনী-সোনাগাজী সড়কের বালুয়া চৌমুহনী বাজারের একটু উত্তরে ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে অবস্থিত। ওই বাড়ীতে তখন কেউ ছিলেন না।
পুলিশ ও এলাকাবাসীর ভাষ্য মতে, গত বুধবার রাতে হাইকোর্ট বিভাগের বিচারপতি কাজী রেজাউল হকের বাড়ীতে দুর্বৃত্তরা অগ্নিসংযোগের চেষ্টা করেছে। আগুনে বড়ীর সামনের অংশের রান্নাঘরের ছোট একটি অংশ পুড়ে গেছে এবং সেখানে আগুনের কালো দাগ রয়েছে।

গ্রামের মুদি দোকানী মনির আহম্মদ জানান, তিনি আজ সকালে বাড়ী থেকে ওই বিচারপতির বাড়ীর পাশ দিয়ে বাজারে যাওয়ার সময় পোড়া দাগ দেখতে পায়। বিষয়টি তিনি তখন গ্রামের অন্যদের জানায়।
খবর পেয়ে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুল হক, ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোরশেদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

সরেজমিনে দেখা যায়, প্রায় ২০-২৫ বছরের পুরানো একটি বড় টিনশেড এল সাইজের বাড়ীর সামনের অংশে লাগোয়া রান্নাঘর। রান্নাঘরসহ মূল ঘরের চার পাশে কেরোসিন ছিটানোর দাগ ও গন্ধ রয়েছে। রান্নাঘরের পূর্ব পাশে অগ্নিসংযোগ করা হয়েছে। আগুনে ঘরের ওই অংশে কিছুটা পুড়ে গেছে। এছাড়া ঘরের তিনটি জানালা ভাঙ্গা দেখা গেছে। দুর্বৃত্তরা জানালার ভেতর দিয়ে ঘরেও কেরোসিন ছিটিয়েছিল। কিন্তু রান্নাঘর থেকে আগুন বাড়ীর অন্য অংশে যায়নি।
বিচারপতি কাজী রেজাউল হকের চাচাতো ভাই কাজী মেহেদী মাহমুদ জানান, গত বছর ২৬ মার্চ একটি পারিবারিক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে তিনি সপরিবারে সর্বশেষ বাড়ী আসেন। উনি বাড়ী এলে ২-১ দিন ওই বাড়ীতে থাকতেন। এছাড়া বাড়ীটি সারা বছর তালাবন্ধ থাকে।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুল হক জানান, এ ঘটনায় মামলা হবে, তদন্ত হবে। তদন্তে যারাই দোষী সাব্যস্ত হবে তাদেরকে গ্রেফতার করে আইনের আমলে নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: