রবিবার, ১৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বিক্রি হচ্ছেন ডি মারিয়া!



d mariyaস্পোর্টস ডেস্ক :: নতুন দিগন্তের স্বপ্ন দেখিয়ে সান্টিয়াগো বার্নাব্যু থেকে ওল্ড ট্রাফোর্ডে উড়াল দিয়েছিলেন রিয়াল মাদ্রিদ উইঙ্গার অ্যাঞ্জেল ডি মারিয়া।

কিন্তু গেল জুনে মাদ্রিদ থেকে ম্যানচেস্টারে ঘাঁটি গেড়ে এখনো সেই সম্ভাবনার শিকি ভাগও পূরণ করতে পারেননি আর্জেন্টিনার বিখ্যাত ফুটবলার। অবশ্য মাঠের খেলায় ভালো করার প্রত্যয় দেখিয়েছেন তিনি। এর মাঝেই দলবদলের বাজারে নতুন হাওয়া। ম্যানচেস্টারে বাতাসে গুঞ্জন, আসছে জানুয়ারিতে ইংল্যান্ড ছেড়ে প্যারিসে পাড়ি দিতে হচ্ছে ডি মারিয়াকে।

কারণ ডি মারিয়াকে বিক্রি করতে চাইছে রেড ডেভিলরা। ৫৯.৭ মিলিয়ন পাউন্ডের ফুটবলারকে অফলোড করে ভাড়ারে অর্থ পুরতে চাইছে লুইস ভন গল ও তার কোচিং স্টাফরা। তাদের লক্ষ্য এখন ক্রিশ্চিয়ানো রোনালদো ও গ্যারেথ বেলের দিকে। ধারণা করা হচ্ছে, সাবেক টটেনহ্যাম তারকা আসছে জানুয়ারিতে দল বদলের বাজারে অবমুক্ত হতে পারেন।

সেক্ষেত্রে ওয়েলশম্যানকে শিবিরে ভেড়াতে চাইবে ম্যানইউ। সেটা ব্যর্থ হলে নিজেদের সাবেক রিক্রুট রোনালদোর জন্যও ঝাপাবে ইংলিশ লিগের জায়ান্টরা। তার জন্য চাই বিশাল অর্থ। ঠিক এই কারণেই ডি মারিয়ার ওপর কোপ পড়তে পারে। সেক্ষেত্রে ডি মারিয়াকে বিক্রি করতে একটুও ভাববে না ম্যানইউ।

এদিকে এই লাতিন আমেরিকান ফুটবলারের জন্য মুখিয়ে আছে ফরাসি লিগ ওয়ানের জায়ান্ট প্যারিস সেন্ট জার্মেইন ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: