সোমবার, ১০ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত



BSFনিউজ ডেস্ক :: মহেশপুর সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছে আরও একজন।

বুধবার ভোররাতে মহেশপুর উপজেলার যাবদপুর ইউনিয়নের লেবুতলা সীমান্তে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যাবদপুর ইউনিয়নের লেবুতলা গ্রামের মিরাজ মণ্ডলের ছেলে গরু ব্যবসায়ী আমিরুল ইসলাম (৩৫) ও জলুলী গ্রামের শাহাদত হোসেনের ছেলে ফয়জুল (৪৫)।

এলাকাবাসী জানায়, আমিরুল, ফয়জুল ও ফারুক ভারত থেকে গরু আনতে যায়। এ সময় বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি করে। এতে আমিরুল ইসলাম ও ফয়জুল মারা যায়। আহত হয় ফারুক হোসেন।

আহত ফারুককে যশোর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজিবি কোম্পানি কমান্ডার রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ বিএসএফের কাছ থেকে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: