সোমবার, ১৮ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

বিএনপি ফিনিক্স পাখির মতোই জেগে উঠবে: মির্জা ফখরুল



নিউজ ডেস্ক:: যতই ধ্বংসের চেষ্টা করা হোক না কেন বিএনপি ফিনিক্স পাখির মতোই জেগে উঠবে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরাম আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সারা দেশে ২৫ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দেওয়ার অভিযোগ করে বিএনপি মহাসচিব বলেন, তেঁতুলিয়া থেকে টেকনাফ পর্যন্ত আমাদের নেতাকর্মীরা মামলায় জর্জরিত। যতই ধ্বংসের চেষ্টা করা হোক না কেন—বিএনপি ফিনিক্স পাখির মতোই জেগে উঠবে।জাতির প্রয়োজনে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে মির্জা ফখরুল বলেন, লড়াই সংগ্রাম চালিয়ে যেতে হবে। অতীতেও বিএনপিকে ধ্বংস করার চেষ্টা হয়েছে। কিন্তু বিএনপি ফিনিক্স পাখির মতো জেগে উঠবে।

তারেক রহমানকে রাজনীতি থেকে বিলুপ্ত করে দেয়ার জন্য নির্বাসিত করে রাখা হয়েছে বলেও অভিযোগ করেন বিএনপি মহাসচিব।গ্যাসের দাম বাড়ানো প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, গ্যাসের দাম বাড়ানোর কথা হচ্ছে। জনগণ মনে করে গ্যাসের দাম বাড়ানো যাবে না।দাম বাড়ালে জনগণ তা মেনে নেবে না।

সংবাদটি শেয়ার করুন

Developed by: