সোমবার, ১২ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বিএনপি জনগণের নয়, সন্ত্রাস-দুর্নীতিবাজদের দল: হানিফ



নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির আর রাজনৈতিক ভবিষ্যত নেই। কারণ তারা অস্তিত্ব বিলীনের পথে হাঁটছে। মুসলিম লীগের চেয়েও দলটির করুণ পরিণতি হবে।আজ মঙ্গলবার ‘প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী’ উপলক্ষে আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

হানিফ বলেন, আওয়ামী লীগ চাপ সৃষ্টি করে কাউকে রাজনীতি থেকে বিরত রাখায় বিশ্বাসী নয়। বিএনপি জনগণের দল নয়, সন্ত্রাস-দুর্নীতিবাজদের দল। এরা তাদের পাকিস্তানের প্রভুকে খুশি করতে রাজনীতি করে। বিএনপির নেতারা এটা উপলব্ধি করেই দল ত্যাগ করছে।

তিনি বলেন, জনগণের প্রতি আস্থা নেই বলেই বিএনপি নির্বাচন বর্জন করে অন্য পথে সরকার হঠাতে চায়। কিন্তু লাভ হবে না। কারণ দেশের মানুষ ষড়যন্ত্রের মাধ্যমে আর কাউকে ক্ষমতায় দেখতে চায় না।’

তিনি বলেন, জিল্লুর রহমান ১/১১ এর দু:সময়ে আওয়ামী লীগকে দৃঢ় নেতৃত্বে দিয়ে সুসংগঠিত করেছেন। দু:সময়ে তিনি দলের জন্য শক্ত ভূমিকা রেখেছিলেন। নেত্রীর প্রতি তার ছিলো অবিচল আস্থা। জিল্লুর রহমান সততা ও আনুগত্যের প্রতীক ছিলেন।

সভায় আরো উপস্থিত ছিলেন সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, লায়ন কাজী আকরাম উদ্দিন, সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন, প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান মৃত্যুবার্ষিকী পালন কমিটির সভাপতি এম এ করিম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: