শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

‘বিএনপি করি’ বলেই গুলি করলেন এসআই



1. SIনিউজ ডেস্ক::
রাজধানীর দক্ষিণখান থানার সাব ইন্সপেক্টরের গুলি‌‌‌তে হাজী ফয়েজ আলী (৫২) নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে মধ্য আজমপুরের আইয়ুব মার্কেটে এ ঘটনা ঘটে। হাজী ফয়েজ আলী ওই মার্কেটের রড সিমেন্ট ব্যবসায়ী।

ফয়েজ আলীর ছেলে রিয়াজুল ইসলাম জানান, সকালে নুরুল হাসান নামে এক স্থানীয় মুক্তিযোদ্ধার সঙ্গে কথা বলছিলেন তার বাবা। এসময় দক্ষিণখান থানার সাব ইন্সপেক্টর জয়নাল আবেদীন এসে ফয়েজ আলীর কলার ধরে চড় থাপ্পর দেন। এসময় নুরুল হাসান প্রতিবাদ করলে ইন্সপেক্টর জানান তিনি বিএনপি করেন। এক পর্যায়ে ইন্সপেক্টর কোমর থেকে পিস্তল বের করে ফয়েজ আলীর ডান উরুতে গুলি করেন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

দক্ষিণখান থানার ডিউটি অফিসার সাব ইন্সক্টর আকতার হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কি কারণে তাকে গুলি করা হয়েছে এ সম্পর্কে কিছুই জানি না।

সংবাদটি শেয়ার করুন

Developed by: